নেতাদের যে বার্তা দিলেন খালেদা জিয়া

খালেদা জিয়ার বাসভবনের সামনে সংবাদ সম্মেলনে বিএনপি নেতৃবৃন্দ।

নেতাদের যে বার্তা দিলেন খালেদা জিয়া

অনলাইন ডেস্ক

বৃহস্পতিবার (১১ এপ্রিল) রাতে বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার সাথে দেখা করতে তার গুলশানের বাসভবন ফিরোজায় যান দলটির শীর্ষস্থানীয় নেতৃবৃন্দ। প্রায় এক ঘন্টাব্যাপী এই সাক্ষাতের সময় বিএনপি নেতাদের সাথে খালেদা জিয়া যেসকল কথা বলেছেন সে বিষয়ে সাংবাদিকদের অবগত করেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

মির্জা ফখরুল বলেন, সাক্ষাতের সময় বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার বক্তব্য ছিল জনগণ ও  রাষ্ট্রের কল্যাণের জন্য তিনি রাজনীতি করছেন। অসুস্থ অবস্থায় পুরোপুরি রাজনৈতিক কারণে তাঁকে বন্দি করে রাখা হয়েছে।

বাসভবন ফিরোজার বাইরে মির্জা ফখরুল আরও বলেন, খালেদা জিয়ার সাথে ঈদের দিন আমাদের সৌজন্যমূলক কথাবার্তা ছাড়া কোনো রাজনৈতিক আলোচনা হয়নি। তিনি একজন রাজনৈতিক ব্যক্তি, একটি দলের চেয়ারপারসন, তিনবারের প্রধানমন্ত্রী। আমরা সব সময় অবিলম্বে তার মুক্তি দেওয়ার কথা বলে আসছি, উন্নত চিকিৎসার জন্য তাঁকে বিদেশে পাঠানোর কথা বলে আসছি। এ কথাটা এখনো জোর দিয়ে আপনাদের মাধ্যমে জাতিকে জানাতে চাই।

খালেদা জিয়া দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন উল্লেখ করে মির্জা ফখরুল আরও বলেন, একই সঙ্গে স্বাস্থ্য ভালো থাকার জন্য দোয়া চেয়েছেন।

ঈদের শুভেচ্ছা জানাতে রাতে খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ করেন বিএনপির নয়জন সিনিয়র নেতা। রাত আটটায় গুলশানের বাসা ‘ফিরোজা’য় বিএনপি চেয়ারপারসনের সঙ্গে দেখা করতে যান দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের নেতৃত্বে স্থায়ী কমিটির আটজন সদস্য।

বিএনপি মহাসচিব ছাড়া অন্যরা হলেন- স্থায়ী কমিটির সদস্য জমির উদ্দিন সরকার, মির্জা আব্বাস, গয়েশ্বর চন্দ্র রায়, আবদুল মঈন খান, নজরুল ইসলাম খান ও সেলিমা রহমান, ভাইস চেয়ারম্যান আবদুল্লাহ আল নোমান, হাফিজ উদ্দিন আহমেদ।

news24bd.tv/ab

এই রকম আরও টপিক