ঈদের দিন বিষাক্ত মদপানে ৩ যুবকের মৃত্যু

ঈদের দিন বিষাক্ত মদপানে ৩ যুবকের মৃত্যু

নওগাঁ প্রতিনিধি

নওগাঁর মান্দায় বিষাক্ত মদপানের পর তিন যুবকের মৃত্যু হয়েছে বলে অভিযোগ উঠেছে। এ ঘটনার পর তাদের অপর এক বন্ধু মুক্তার হোসেন গা ঢাকা দিয়েছে বলে জানা গেছে। বৃহস্পতিবার (১১ এপ্রিল) রাত ৯টা দিকে তাদের মরদেহ উদ্ধার করে হেফাজতে নিয়েছে।

নিহত যুবকেরা হলেন, উপজেলার ভারশোঁ ইউনিয়নের পাকুড়িয়া গ্রামের আক্কাস আলীর ছেলে শারিকুল ইসলাম পিন্টু (২২), পাকুড়িয়া মধ্যপাড়া গ্রামের আব্দুর রশিদের ছেলে আশিক হোসেন (২২) ও প্রসাদপুর ইউনিয়নের দ্বারিয়াপুর গ্রামের নেকবর আলীর ছেলে নাঈমুর রহমান নিশাত (২০)।

নিহত শারিকুল ইসলাম পিন্টুর বাবা আক্কাস আলী বলেন, ‘বিকেল ৩টার দিকে আমার ছেলে খাওয়া দাওয়া করে বাড়ি থেকে বেরিয়ে যায়। সন্ধ্যার দিকে তার মৃত্যুর খবর জানতে পারি। তবে কীভাবে তার মৃত্যু হয়েছে বলতে পারছি না।

স্থানীয় পাকুড়িয়া গ্রামের বাসিন্দা বোরহান উদ্দিন বলেন, সন্ধ্যার দিকে বিলউরাইল গ্রামের মাঠে চার যুবক এক সঙ্গে মদপান করে।

এর কিছুক্ষণ পর তারা অসুস্থ হয়ে পড়ে। তাদের উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে আশিক নামের এক যুবক মারা যায়। অন্য দুজনকে হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

তাদের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের চিকিৎসক আনন্দ কুমার জানান, হাসপাতালে নেওয়ার আগেই পিন্টু ও নিশাতের মৃত্যু হয়েছে।

তাদের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে মান্দা থানার অফিসার ইনচার্জ মোজাম্মেল হক কাজী মুঠোফোনে বলেন, নিহতদের মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য আজ শুক্রবার নওগাঁ সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এরপর মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। এছাড়া আইনগত প্রক্রিয়া চলমান আছে বলেও জানান এই কর্মকর্তা।

news24bd.tv/SC 

এই রকম আরও টপিক