পার্টির পরপরই মৃত্যুর কোলে ঢলে পড়লেন কোরিয়ান গায়িকা

কোরিয়ান পপ গায়িকা পার্ক বো রাম

পার্টির পরপরই মৃত্যুর কোলে ঢলে পড়লেন কোরিয়ান গায়িকা

অনলাইন ডেস্ক

বিশ্ববিখ্যাত কোরিয়ান পপ গায়িকা পার্ক বো রাম মাত্র ৩০ বছর বয়সেই ছেড়ে গেলেন দুনিয়ার মায়া। বৃহস্পতিবার (১১ এপ্রিল) এই গায়িকার মৃত্যু হয় বলে জানিয়েছে কোরিয়ার গণমাধ্যমগুলো। এদিকে পার্ক বো রামের অকাল মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে দক্ষিণ কোরিয়া ইন্ডাস্ট্রি তে।

পার্ক বো রামের সংস্থা একটি বিবৃতি প্রকাশ করে জানিয়েছে, 'জানাডু এন্টারটেইনমেন্টের পক্ষ থেকে আমরা একটি খারাপ খবর দিতে চলেছি।

পার্ক বো রাম ১১ এপ্রিল গভীর রাতে মারা যান। জানাডু এন্টারটেইনমেন্টের সমস্ত শিল্পী এবং নির্বাহীরা গভীর শোকে রয়েছি। শোকসন্তপ্ত পরিবারের সঙ্গে আলোচনা করে শেষকৃত্য করা হবে। আমরা মৃত ব্যক্তির প্রতি গভীর সমবেদনা জানাই যাতে তিনি শান্তিতে চির বিশ্রাম নিতে পারেন।
'

এদিকে নামিয়াংজু থানার পুলিশ কর্মকর্তারা দাবি করেছেন, পার্ক বো রাম মৃত্যুর কয়েক ঘন্টা আগে বন্ধুদের পার্টিতে উপস্থিত ছিলেন। তিনি বন্ধুদের সাথে মদ্যপান করেছিলেন বলেও জানা গেছে। প্রাথমিকভাবে চিকিৎসকরা মৃত্যুর কারণ হিসেবে হৃদরোগকেই দায়ী করেছেন।

কোরিয়ান সংবাদমাধ্যমগুলোর প্রতিবেদনে বলা হয়, গায়িকা রাত প্রায় ১০টা নাগাদ ওয়াশরুমে যাওয়ার জন্য ওঠেন। কিন্তু বেশ কিছুক্ষণ কেটে যাওয়ার পর ফিরছেন না দেখে যখন তার বন্ধুরা দেখতে যান এবং দেখা যায় অচেতন অবস্থায় সিঙ্কের কাছে পড়ে আছেন গায়িকা। দ্রুত অ্যাম্বুলেন্স ডেকে তার বন্ধুরা গায়িকাকে সিপিআর দেন। এরপর হানিয়াং ইউনিভার্সিটির গুরি হাসপাতালে তাকে নিয়ে যাওয়া হলে সেখানেই রাত ১১টা ১৭ মিনিটে মৃত ঘোষণা করা হয় পার্ক বো রামকে।

উল্লেখ্য, এই বছরেই সঙ্গীতশিল্পে জনপ্রিয় এই শিল্পীর ১০ বছর পূর্ণ হত।

news24bd.tv/SC