পদ্মায় গোসল করতে নেমে নিখোঁজ প্রকৌশলী ও ব্যাংকারের মরদেহ উদ্ধার

পদ্মায় গোসল করতে নেমে নিখোঁজ প্রকৌশলী ও ব্যাংকারের মরদেহ উদ্ধার

মুন্সিগঞ্জ প্রতিনিধি

মুন্সিগঞ্জের টঙ্গিবাড়ি উপজেলার দীঘিরপাড় এলাকায় পদ্মার শাখা নদীতে গোসল করতে নেমে বাবা-ছেলেসহ তিনজন নিখোঁজের ঘটনায় দুইজনের মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবুরি দল। তারা হলেন প্রকৌশলী রিয়াদ আহমেদ (৪৫) এবং ব্যাংকার মোহাম্মদ জুয়েল (৪০)।   

আজ শুক্রবার (১২ এপ্রিল) রাত সাড়ে ৮টার দিকে ঘটনাস্থলের অদূরে তাদের মরদেহ উদ্ধার করা হয়। তবে এখানো নিখোঁজ রয়েছেন নিহত প্রকৌশলী রিয়াদ আহমেদ রাজুর ছেলে রামিন আরিদ (১৬)।

তাদের সবার বাড়ি ঢাকার মোহাম্মদপুর সলিমুল্লাহ রোডে।

পুলিশ, ফায়ার সার্ভিস ও স্থানীয়রা জানায়, তারা ওই উপজেলার বেসনাল এলাকার তাদের স্বজন আলম মোল্লার বাড়িতে বেড়াতে আসেন। শুক্রবার বিকাল সাড়ে ৪টার দিকে ট্রলারে করে ৩০-৩৫ জন মিলে দীঘিরপাড় ইউনিয়নের ধানকোড়া এলাকায় পদ্মার শাখা নদীতে ঘুরতে বের হয়। পরে তারা বেশ কয়েকজন ট্রলার থেকে গোসল করতে নামে।

 

এ সময় রামিন নদীর স্রোতের তোড়ে ভেসে যেতে থাকলে তার বাবা ও খালু তাকে উদ্ধার করতে গিয়ে তারাও স্রোতের তোড়ে ভেসে গিয়ে নিখোঁজ হয়। এরপর খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে মুন্সিগঞ্জ সদর ও টঙ্গিবাড়ি উপজেলা ফায়ার সার্ভিসের টিম ও নৌপুলিশ।

টঙ্গিবাড়ি ফায়ার সার্ভিসের ইনচার্জ মোস্তফা কামাল জানান, সংবাদ পেয়ে আমাদের টিম ঘটনাস্থলে এসে পৌঁছায়। ঢাকা থেকে প্রশিক্ষিত ডুবুরি দল ঘটনাস্থলে এসে উদ্ধার কাজ শুরু করে।

news24bd.tv/SHS

এই রকম আরও টপিক