অতিরিক্ত মদপানে ব্রিটিশ কাউন্সিলের এক শিক্ষার্থীর মৃত্যু

প্রতীকী ছবি

অতিরিক্ত মদপানে ব্রিটিশ কাউন্সিলের এক শিক্ষার্থীর মৃত্যু

অনলাইন ডেস্ক

রাজধানী ঢাকার এলিফ্যান্ট রোডে অতিরিক্ত মদপানে এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। তার নাম মো. মাহি রাশীদ দীপ্ত (১৭)। সে ব্রিটিশ কাউন্সিলে ও লেভেলের শিক্ষার্থী ছিল।  

আজ শনিবার (১৩ এপ্রিল) সকাল ৮টার দিকে নিউমার্কেট থানার এলিফ্যান্ট রোডের একটি বাসায় এ ঘটনা ঘটে।

 

জানা গেছে, দীপ্ত অসুস্থ হয়ে পড়লে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের (ঢামেক) জরুরি বিভাগে নিয়ে যাওয়া হয়। পরে কর্তব্যরত চিকিৎসকরা সকাল সোয়া ৯টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

দীপ্তর বাবা মামুন বলেন এ বিষয়ে বলেন, আগে থেকে তার শ্বাসকষ্ট ছিল। হঠাৎ সে অসুস্থ হয়ে বমি করে তাই আমি তাকে ইনহেলার কিনে দেই।

তাতেও কোনো কাজ হয়নি। পরে সকাল ৯টার দিকে ঢাকা মেডিকেলে নিয়ে গেলে চিকিৎসক জানায় আমার ছেলে আর বেঁচে নেই। তবে সে মদপান করেছে কি-না, সে বিষয়টি বলতে পারছি না।  

তিনি বলেন, আমার ছেলে ব্রিটিশ কাউন্সিলে ও লেভেলের ছাত্র ছিল। আমরা নিউমার্কেট থানার এলিফ্যান্ট রোডে নিজস্ব বাসায় থাকি। আমাদের গ্রামের বাড়ি নোয়াখালী জেলার বেগমগঞ্জ থানা এলাকায়।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের সহকারী ইনচার্জ মাসুদ বলেন, মরদেহ হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। আমরা বিষয়টি নিউমার্কেট থানাকে জানিয়েছি। জানতে পেরেছি সে মদপানে মারা গেছে, হাসপাতালের রেজিস্টারে সেটাই লেখা আছে।

news24bd.tv/SHS