কানাডার ক্যালগেরি মাতাবেন অঞ্জন দত্ত

কানাডার ক্যালগেরি মাতাবেন অঞ্জন দত্ত

লায়লা সেরনিয়াবাত, কানাডা প্রতিনিধি

কানাডার ক্যালগেরির পোলিশ কানাডিয়ান কালচারাল সেন্টারে ‘মিক্সটেপ’ এর আয়োজনে অনুষ্ঠিত হতে যাচ্ছে ‘অঞ্জন দত্ত লাইভ ইন ক্যালগেরি’ কনসার্ট। আগামীকাল রোববার (১৪ এপ্রিল) সন্ধ্যা ৬টায় এ অনুষ্ঠান শুরু হবে।  

যেখানে গল্প-গানে দর্শক-শ্রোতা মাতাবেন জনপ্রিয় সংগীতশিল্পী অঞ্জন দত্ত। সংগীতানুষ্ঠানে অঞ্জন দত্ত ও ব্যান্ড দল দ্য ইলেকট্রিক ব্যান্ডের নীল দত্ত ও অমিত দত্ত উপস্থিত থাকবেন।

গত দেড় মাস ধরেই অঞ্জন দত্ত আসবেন এমন ঘোষণায় ক্যালগেরির সাংস্কৃতিক অঙ্গনে যোগ করেছে নতুন মাত্রা। কেননা তিনি প্রথমবারের মতো ক্যালগেরিতে আসছেন।

ক্যালগেরির দর্শকেরা অপেক্ষা করে আছেন, কখন অঞ্জয় দত্ত গাইবেন ‘শুনতে কী পাও’, এরপর একে একে হ্যালো এটা কি ২৪৪১১৩৫, ‘তুমি না থাকলে’, ‘ম্যারি এ্যান’, ‘রঞ্জনা আমি আর আসব না’, ‘আমি আসব ফিরে’,‘বসে আছি স্টেশনে’-এর মতো জনপ্রিয় সব গানগুলো। আর তার সঙ্গে কণ্ঠে কণ্ঠ মেলাবেন ক্যালগেরির দর্শকরা।

অনুষ্ঠানে উপস্থিত থাকবেন অনুষ্ঠানের আয়োজক ‘মিক্সটেপে’র মোহাম্মদ খান, সাইফুল আজীমসহ অনুষ্ঠানের বিভিন্ন স্পনসর ও কমিউনিটির বিশিষ্টজনেরা।

অনুষ্ঠানের আয়োজক মোহাম্মদ খান বলেন, আমরা মিক্সটেপের পক্ষ থেকে অনুষ্ঠান সফল করতে স্পনসরসহ যারা সার্বিক সহযোগিতা করেছেন তাদের প্রত্যেকের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। বাংলা নববর্ষের প্রাক্কালে আমাদের ইতিহাস ঐতিহ্য ও সংস্কৃতির ধারাকে অব্যাহত রাখতে আমরা কাজ করে যাবো। সবাইকে নববর্ষের শুভেচ্ছা।

news24bd.tv/SHS

এই রকম আরও টপিক