আমি সুন্দর সন্তানের মা হতে চাই : নোরা ফাতেহি

নোরা ফাতেহি

আমি সুন্দর সন্তানের মা হতে চাই : নোরা ফাতেহি

টাইমস অব ইন্ডিয়াকে নোরা ফাতেহি বলেন,তিনি নারীবাদ পছন্দ করেন না।  তিনি মনে করেন নারীবাদ সমাজকে ধ্বংস করে।
তিনি বলেন, পাশ্চাত্য-প্রাচ্যের সামাজিক ধ্যান-ধারণার মধ্যে অনেক পার্থক্য রয়েছে। এখানে নারীবাদের নামে বলা হচ্ছে, পুরুষরা আসলে মেয়েদের স্বাধীনতায় বাধা, পুরুষরা খারাপ, বিয়ে কোরো না, সন্তানের জন্ম দিও না, এগুলো সব পুরনো ধ্যান-ধারণা, এইসব…।

এগুলো আখেরে সমাজের ক্ষতিই করছে, পারিবারিক বন্ধন নষ্ট করছে।
তিনি বলেন, আমি বিয়ে করার জন্য পাত্র খুঁজছি। আমি এমন একজন মানুষকে খুঁজছি যে আল্লাহকে ভয় করে এবং যার লালন-পালন খুব ভালো হয়েছে। এরপর অর্থ এবং আর্থিক স্থিতিশীলতা আসে।
 
এ সময় সন্তান নিয়েও কথা বলেন নোরা। তার ভাষ্য, ‘এতকিছুর পর আসলে সুন্দর চেহারা আসে। আমি বলতে চাইছি, আমার ভালো জেনেটিক্স দরকার কারণ আমি সুন্দর বাচ্চা মা হতে চাই। ’
নোরা ফাতেহি বলেন, ‘‘ও সাকি সাকি’ গানের হুক স্টেপ খুবই কঠিন ছিল। সুতরাং আমি অনেক অনুশীলন করেছিলাম। শুটিংয়ের পরে স্টেজ শোয়ে এ গানে নিয়মিত পারফর্ম করেছি। ‘ও সাকি সাকি’ গানের স্টেপ এতটাই কঠিন ছিল যে, গানটি মুক্তির পর পাঁচ বছর কেটে গেছে। কিন্তু এখনো আমাকে ফিজিওথেরাপি নিতে হয়। ’
‘এটি আমার অন্যতম প্রিয় স্টেপ। আমি মনে করি, এ স্টেপের মাঝে মানুষ নিজেকে হারিয়ে ফেলে। মানুষ বলে, সে (নোরা) কী করছে? পাগল নাকি! এটি মানুষেকে নাচে আগ্রহী করে তুলে। ’ বলেন নোরা ফাতেহি।
আমি শারীরিকভাবে ফিট। জীবনসঙ্গী হিসেবেও একজন ফিট মানুষ খুঁজছি। পেলেই বিয়ে করব। আমি সন্তান চাই।  
news24bd.tv/ডিডি