নাটোরে ধর্ষণ মামলায় পলাতক আসামি গ্রেপ্তার

নাটোরে ধর্ষণ মামলায় পলাতক আসামি গ্রেপ্তার

নাটোর প্রতিনিধি

নাটোরের বাগাতিপাড়ায় ধর্ষণ মামলায় প্রধান পলাতক আসামি মো. সাজিদ আলীকে (২১) গ্রেপ্তার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব-৫)। শুক্রবার (১২ এপ্রিল) বিকেল সাড়ে ৫টার দিকে রাজশাহী জেলার পুঠিয়া উপজেলার মালাপাড়া এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

আজ শনিবার (১৩ এপ্রিল) সকালে এক প্রেস বিজ্ঞপ্তিতে নাটোর র‍্যাব ক্যাম্প থেকে এ তথ্য জানানো হয়।

গ্রেপ্তার আসামি মো. সাজিদ আলী বাগাতিপাড়া উপজেলার জামনগর ইউনিয়নের ডাকারমারিয়া এলাকার মো. সিদ্দিকের ছেলে।

মামলা সূত্রে জানা যায়, গত বছরের ১০ অক্টোবর বিকেলে ভিকটিমের মা গরু-ছাগলকে ঘাস খাওয়ানোর জন্য বাড়ি থেকে বের হন। এ সুযোগে মামলার দুই নম্বর আসামি ভিকটিমকে টিভি দেখার কথা বলে তার বাসায় নিয়ে যায়। আসামি ভিকটিমের সম্পর্কে দাদি হয়। এক নম্বর আসামি পরিকল্পিতভাব দুই নম্বর আসামির শোয়ার ঘরের খাটের নিচে লুকিয়ে ছিল।

পরবর্তীত দুই নম্বর আসামি ভিকটিমকে নিজ বাড়িতে নিয়ে যাওয়ার পর তার শোয়ার ঘর থেকে পানি খাওয়ার মগ নিয়ে আসতে বলে।  ভিকটিম পানি খাওয়ার মগ নিয়ে আনতে গেলে আগেই খাটের নিচে লুকিয়ে থাকা আসামি সাজিদ বের হয়ে পিছন থেকে তাকে ঝাপটে ধরে। পরে দরজা আটকে তাকে জোরপূর্বক ধর্ষণ করে।

পরবর্তীতে ভিকটিমের মা বাদী হয়ে বাগাতিপাড়া থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন। এরপর থেকেই আসামি আত্মগোপনে চলে যায়।

র‍্যাব নাটোর জানান, মামলার তদন্তকারী অফিসার আসামিদের গ্রেপ্তারের জন্য নাটোর র‍্যাব-৫ বরাবর অধিযাচনপত্র প্রদান করেন। পরবর্তীতে র‍্যাব গোয়েন্দা নজরদারী বৃদ্ধি করে। ফলশ্রুতিতে তথ্য ও প্রযুক্তির মাধ্যমে ঘটনার সঙ্গে জড়িত এক নম্বর আসামিকে রাজশাহী জেলার পুঠিয়া উপজেলার মালাপাড়া এলাকা থেকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারের পর আসামি সাজিদকে বাগাতিপাড়া থানায় হস্তান্তর করা হয়েছে।

news24bd.tv/SHS

এই রকম আরও টপিক