সড়ক পার হতে গিয়ে প্রাণ গেলো স্বামী-স্ত্রীর

সড়ক পার হতে গিয়ে প্রাণ গেলো স্বামী-স্ত্রীর

গাজীপুর প্রতিনিধি

গাজীপুরে কালিয়াকৈরে মহাসড়ক পার হওয়ার সময় বাসের চাপায় স্বামী-স্ত্রীর মৃত্যু হয়েছে। রোববার (১৪ এপ্রিল) দিবাগত রাত সাড়ে ১১টার দিকে কালিয়াকৈরের বাইপাস এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে।

নিহতরা হলেন, কালিয়াকৈর উপজেলার বড়ইতলী গ্রামের আসিফ মাহমুদ (২৬) ও তার স্ত্রী তানজিম বকশী (২১)। নাওজোড় হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাদাত হোসেন তাদের মৃত্যুর খবরটি নিশ্চিত করেছেন।

জানা গেছে, নিহত আসিফ ও তানজিম তাদের স্বজনের গায়ে হলুদের অনুষ্ঠানে পার্শ্ববর্তী টাঙ্গাইল জেলার মির্জাপুর উপজেলার কুড়িপাড়া এলাকায় যান। রাতে সেখান থেকে ফেরার পথে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের কালিয়াকৈর বাইপাস এলাকায় মহাসড়ক পারাপারের সময় টাঙ্গাইলগামী একটি দ্রুতগামী বাস আসিফ মাহমুদ ও তাঁর স্ত্রী তানজিমকে চাপা দেয়। এতে তারা দুজন গুরুতর আহত হন।

স্থানীয়রা তাঁদের উদ্ধার করে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান।

সেখানে নেওয়ার পথেই তাদের মৃত্যু হয়।

ওসি শাহাদাত হোসেন বলেন, স্বামী-স্ত্রী নিহতের ঘটনায় বাসটি জব্দ করা হয়েছে, তবে চালক পালিয়ে গেছে। মরদেহ স্বজনদের কাছে হস্তান্তরসহ প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

ওসি জানান, রাতে দূরপাল্লার মালামাল লোড করা ট্রাকগুলো খুব ধীরগতিতে কালিয়াকৈর ফ্লাইওভারে উঠে। দূরপাল্লার বাস ওই ধীরগতি ট্রাকের পেছন না গিয়ে ফ্লাইওভারের নিচ দিয়ে বেপরোয়া গতিতে যায়। ধারণা করা হচ্ছে, এ বেপরোয়া গতির জন্যই এই দুর্ঘটনা ঘটেছে।

news24bd.tv/FA

এই রকম আরও টপিক