সালমানের বাড়িতে গুলি চালানোর দায় স্বীকার বিষ্ণোই গ্যাংয়ের

সালমানের বাড়িতে গুলি চালানোর দায় স্বীকার বিষ্ণোই গ্যাংয়ের

অনলাইন ডেস্ক

বলিউড 'ভাইজান' খ্যাত অভিনেতা সালমান খান। সন্ত্রাসীদের কাছ থেকে প্রাণনাশের হুমকি পাওয়া নতুন নয় সালমানের খানের জন্য। এখন বাড়তি নিরাপত্তা নিয়েই চলতে হয় তাকে। রোববার (১৪ এপ্রিল) ভোর ৫টার দিকে মুম্বাইয়ের বান্দ্রায় সালমান খানের বাড়ির বাইরে চার রাউন্ড গুলি চালিয়ে পালিয়ে যায় দুই অজ্ঞাতপরিচয় ব্যক্তি।

অবশেষে গোটা ঘটনার দায় স্বীকার করেছেন বিষ্ণোই গ্যাং। তারা শুধু ঘটনার দায় স্বীকারই করেনি, সামাজিক মাধ্যমে রোববার পোস্ট দিয়ে রীতিমতো হুমকি দিয়েছে অভিনেতাকে।

গত বছর থেকেই ক্রমাগত প্রাণনাশের হুমকি পাচ্ছেন সালমান খান। লরেন্স বিষ্ণোই যে এই গ্যাংয়ের মাথা।

তিনি এর আগেই হুমকি দিয়েছেন সালমান খানকে প্রাণে মেরে ফেলার।

এই মুহূর্তে জেলবন্দি গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই । একটি সামাজিক মাধ্যমের পাতায় হুমকি পোস্ট দিলেন তার ভাই আনমোল বিষ্ণোই। তিনি লিখেছেন, ‘‘আমদের উপর হওয়া অত্যাচারের নিষ্পত্তি চাই। যদি তুমি সরাসরি যুদ্ধের ময়দানে নামতে চাও, তা-ই সই। আজ যা হয়েছে, তা শুধুই একটা ঝলক ছিল সালমান খান। যাতে তুমি বুঝতে পারো, আমরা কত দূর যেতে পারি। এটাই ছিল তোমাকে দেওয়া শেষ সুযোগ। এরপর গুলিটা তোমার বাড়ির বাইরে চলবে না… দাউদ ও ছোটা শাকিল নামের যে দু’জনকে তুমি ভগবান মানো, সেই নামের দু’টি কুকুর পুষেছি বাড়িতে। বাকি বেশি কথা বলার লোক আমি নই। জয় শ্রী রাম। ’’

আরও পড়ুন: মারা গেছেন ‘আদম’ সিনেমার পরিচালক 

১৯৯৮ সালে কৃষ্ণসার হরিণ শিকারকাণ্ডে সলমনের নাম জড়িয়েছিল। এর ‘বদলা নিতে’ সালমানকে খুনের হুমকি দেয় লরেন্স বিষ্ণোই গোষ্ঠী। গত বছর জাতীয় তদন্তকারী সংস্থা (এনআইএ) জানিয়েছিল, জেলবন্দি গ্যাংস্টার বিষ্ণোই যে ১০ জনকে ‘খতম তালিকা’য় রেখেছেন, তাদের মধ্যে প্রথমেই রয়েছে সালমানের নাম। তারপর থেকেই সালমানকে নানাভাবে ভয় দেখানোর চেষ্টা করেছেন এই গ্যাংস্টার। এবার প্রায় অভিনেতার বাড়িতে হামলা করার মতো ঘটনা ঘটিয়ে ফেললেন তারা।

news24bd.tv/TR