বাড়িতে গুলি ছোড়ার পর আবারও হত্যার হুমকি পেলেন সালমান

সালমান খানকে হত্যার হুমকিদাতা দেওয়া লরেন্স বিষ্ণোই এবং তার ভাইয়ের চিঠি (সংগৃহীত ছবি)

বাড়িতে গুলি ছোড়ার পর আবারও হত্যার হুমকি পেলেন সালমান

অনলাইন ডেস্ক

বলিউডের 'ভাইজান' সালমান খানের জন্য সময়টা কাটছে বেশ দুশ্চিন্তার মধ্য দিয়ে। কারণ তিনি সন্ত্রাসীদের কাছে প্রাণনাশের হুমকি পাচ্ছেন প্রতিনিয়ত। গত রোববার (১৪ এপ্রিল) ভোর ৫টার দিকে মুম্বাইয়ের বান্দ্রায় সালমান খানের বাড়ির বাইরে চার রাউন্ড গুলি চালিয়ে পালিয়ে যায় দুই অজ্ঞাতপরিচয় ব্যক্তি।

সেই ঘটনার ঘটনার দায় স্বীকার করেছে লরেন্স বিষ্ণোই গ্যাং।

তারা শুধু ঘটনার দায় স্বীকারই করেনি বরং সামাজিক মাধ্যমে রোববার পোস্ট দিয়ে রীতিমতো হুমকিও দিয়েছে অভিনেতাকে।

এদিকে এই হামলায় অজ্ঞাতদের পরিচয় জানা গেছে। হামলাকারীরা প্রকাশ্যেই এনেছেন তার পরিচয়।

গত বছর থেকেই ক্রমাগত প্রাণনাশের হুমকি পাচ্ছেন সালমান খান।

লরেন্স বিষ্ণোই যে এই গ্যাংয়ের মাথা তা চারিদিকে ছড়িয়ে পড়েছে। তিনি এর আগেই হুমকি দিয়েছেন সালমান খানকে প্রাণে মেরে ফেলার।

এই মুহূর্তে জেলবন্দি গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই। একটি সামাজিক মাধ্যমের পাতায় হুমকি পোস্ট দিলেন তার ভাই আনমোল বিষ্ণোই। তিনি লিখেছেন, 'আমদের উপর হওয়া অত্যাচারের নিষ্পত্তি চাই। যদি তুমি সরাসরি যুদ্ধের ময়দানে নামতে চাও, তা-ই সই। আজ যা হয়েছে, তা শুধুই একটা ঝলক ছিল সালমান খান। যাতে তুমি বুঝতে পারো, আমরা কত দূর যেতে পারি। এটাই ছিল তোমাকে দেওয়া শেষ সুযোগ। এরপর গুলিটা তোমার বাড়ির বাইরে চলবে না… দাউদ ও ছোটা শাকিল নামের যে দু’জনকে তুমি ভগবান মানো, সেই নামের দু’টি কুকুর পুষেছি বাড়িতে। বাকি বেশি কথা বলার লোক আমি নই। জয় শ্রী রাম। '

১৯৯৮ সালে কৃষ্ণসার হরিণ শিকারকাণ্ডে জড়িয়ে পড়ে সালমানের নাম। এরপর থেকেই 'বদলা নিতে' সালমানকে লাগাতার খুনের হুমকি দিয়ে চলেছে লরেন্স বিষ্ণোই গোষ্ঠী।

সর্বশেষ তথ্য অনুযায়ী, জেলবন্দি গ্যাংস্টার বিষ্ণোই হত্যার যে ১০ জনের তালিকা করেছেন তার সবার প্রথমে রয়েছে সালমান খানের নাম। আর তাই কয়েক মাসের ব্যবধানেই অভিনেতাকে হত্যার আগে ভয় দেখানোর কাজটি চালু রেখেছে দুর্বৃত্তরা।

এদিকে পুরো বিষয়টি জেনে প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়ার নির্দেশ দিয়েছেন ভারত মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী একনাথ শিন্ডে। অন্যদিকে মুম্বাই পুলিশও এর তদন্ত চালিয়ে যাচ্ছে।

 news24bd.tv/SC