বিএনপি মাজাভাঙ্গা দল, সোজা করে কী দাঁড়াবে: হানিফ

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ।

বিএনপি মাজাভাঙ্গা দল, সোজা করে কী দাঁড়াবে: হানিফ

কুষ্টিয়া প্রতিনিধি

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের কোমর সোজা করে দাঁড়ানোর আহ্বানের প্রেক্ষিতে বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ বলেছেন- বিএনপি নামক দলটিরই মাজাভাঙ্গা। এরা আবার মাজা সোজা করে কী দাঁড়াবে?

সোমবার (১৫ এপ্রিল) বেলা ১১টায় কুষ্টিয়ায় নিজ বাসভবনে রাজনীতিবিদ ও সাংবাদিকদের সঙ্গে আলোচনার সময় হানিফ এসব কথা বলেন।

মির্জা ফখরুলকে উদ্দেশ্য করে হানিফ বলেন, ২০২২-২৩ সালে কী তার মাজা শক্ত ছিলো না? মির্জা ফখরুল কি ভাঙ্গা মাজা প্লাস্টার করে সোজা করতে চান? মাজা শক্ত করে দাঁড়ানোর কথা কর্মীদের উজ্জীবিত করার জন্য বলা হয়েছে। এগুলোর কোন মূল্য নেই।

কারণ দেশের মানুষ জানে, বিএনপির নেতা-কর্মীরাও জানে যে তাদের শীর্ষ নেতাদের মাজা অনেক আগেই ভেঙ্গে গেছে।

হানিফ বলেন, বিএনপি নেতারা পুতপবিত্র সাধু সেজে জনগণকে বিভ্রান্ত করার চেষ্টা করছে। আওয়ামী লীগ দেশকে এগিয়ে নিচ্ছে। বরং বিএনপি বাংলাদেশকে ব্যর্থ রাষ্ট্রে পরিণত করেছিল, তারা দেশের উন্নয়ন অগ্রযাত্রা দেখে ঈর্ষান্বিত হয়ে নানান কথা বলছেন।

এক প্রশ্নের জবাবে হানিফ বলেন, আমরা যুদ্ধের বিরুদ্ধে। ফিলিস্তিনের গাজায় হামলার বিরোধীতা করেছিলাম আমরা। এখনও ইরান ও ইসরায়েলে যা হচ্ছে তা যুদ্ধ নয় বরং আলোচনার মাধ্যমে সমাধান সম্ভব।

মতবিনিময়কালে কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শেখ হাসান মেহেদী, বিএইউজে’র সহ সভাপতি আফরোজা আক্তার ডিউ, কুষ্টিয়া প্রেস ক্লাবের সভাপতি রামেদুল ইসলাম বিপ্লব, কুষ্টিয়া টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি জাহিদুজ্জামান উপস্থিত ছিলেন।

news24bd.tv/ab