মোটরসাইকেলের সঙ্গে ধাক্কা লাগায় অটোচালককে পিটিয়ে হত্যা

টোরিকশা চালককে পিটিয়ে হত্যার মূল আসামিসহ গ্রেপ্তার দুজন

মোটরসাইকেলের সঙ্গে ধাক্কা লাগায় অটোচালককে পিটিয়ে হত্যা

দুই আসামি গ্রেপ্তার

গাজীপুর প্রতিনিধি

গাজীপুরের কোনাবাড়ী আমবাগ এলাকায় অটোরিকশা চালককে পিটিয়ে হত্যার মূল আসামিসহ দুজনকে গ্রেপ্তার করেছে গাজীপুর মেট্রোপলিটন পুলিশ।

সোমবার (১৫এপ্রিল) দুপুরে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের অপরাধ বিভাগ উত্তরের উপ-পুলিশ কমিশনারের সম্মেলন কক্ষে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান অপরাধ বিভাগ উত্তরের উপ-পুলিশ কমিশনার আবু তোরাব মো. শামছুর রহমান।

এর আগে রোববার (১৪ এপ্রিল) বিকেলে কোনাবাড়ী থানার আমবাগ পশ্চিমপাড়া লালঘাট ব্রিজের পাশ হতে ও একই এলাকার পূর্বপাড়া সামসু মেম্বারের মোড়ে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

উপ-পুলিশ কমিশনার আবু তোরাব মো. শামছুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে তথ্যপ্রযুক্তির সহায়তায় গাজীপুর মহানগরীর কোনাবাড়ী থানার আমবাগ পশ্চিমপাড়া এলাকা হতে আজাহার আলী ও জোৎসনা বেগম দম্পতির ছেলে মামলার মূল আসামি মো. আশিক বাবুকে গ্রেপ্তার করা হয়।

পরে তার দেওয়া তথ্যে অপর এক বাড়ি থেকে একটি মোটরসাইকেল জব্দ করে পুলিশ। আশিকের দেওয়া তথ্যে মামলার আরও এক আসামি একই এলাকার পূর্বপাড়া সামসু মেম্বারের মোড় থেকে মো. মাসুদ রানা ও মোছা. মাহমুদা খানম দম্পতির ছেলে আরাফাত হোসেন রাহাতকে (১৬) গ্রেপ্তার করা হয়েছে।

তিনি জানান, এর আগে শনিবার (১৩এপ্রিল) বিকেলে আমবাগ এলাকার খোলাপাড়া নাছের মার্কেট সংলগ্ন মেসার্স আনিসা ট্রেডার্স এর সামনে পাকা রাস্তার ওপর মাসুদ রানার (৩৫) অটোরিকশার সঙ্গে আশিক বাবুর (২৩) মোটরসাইকেলের ধাক্কা লাগে। পরে উভয়ে বাকবিতণ্ডায় জড়িয়ে পড়ে।

পরে আশিক অজ্ঞাত ৬/৭ জন লোককে নিয়ে অটোচালক মাসুদকে এলোপাতাড়ি মারপিট করে চলে যায়।

খবর পেয়ে স্বজনরা মাসুদ রানাকে হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। পরে মাসুদ রানার স্ত্রী সেলিনা বেগম বাদী হয়ে কোনাবাড়ী থানায় একটি মামলা দায়ের করেন।

পুলিশ জানায়, মামলার প্রেক্ষিতে দুজনকে গ্রেপ্তার করা হয়েছে। মামলার অন্য আসামিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।

news24bd.tv/তৌহিদ