শেরপুরে আ.লীগ নেতার বাসায় ককটেল হামলা

৪ ককটেল উদ্ধার

শেরপুরে আ.লীগ নেতার বাসায় ককটেল হামলা

বগুড়া প্রতিনিধি

বগুড়ার শেরপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আহসান হাবিব আম্বিয়ার বাসায় ককটেল হামলা চালিয়েছে দুর্বৃত্তরা। সেখানে বেশ কয়েকটি ককটেল বিকট শব্দে বিস্ফোরিত হয়। পরে পুলিশ গিয়ে দুই দফায় ওই বাসা থেকে চারটি ককটেল উদ্ধার করে।

শেরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ন কবির জানান, মঙ্গলবার রাত অনুমান আড়াইটার দিকে পৌর এলাকার টাউন কলোনীর বাসায় ককটেল হামলা চালানো হয়।

খবর পেয়ে রাতেই ঘটনাস্থল থেকে অবিস্ফোরিত দুটি ও পরদিন বুধবার ভোরে আরো দুটি ককটেল উদ্ধার করে। তবে এ ঘটনায় এখনো কাউকে আটক করা যায়নি।

আওয়ামী লীগ নেতা আহসান হাবিব আম্বিয়া জানান, রাত আড়াইটার দিকে দুর্বৃত্তরা তাঁর বাসার প্রধান দরজায় লাথি মারে। এরপর তারা বাসা লক্ষ্য করে পরপর বেশ কয়েকটি ককটেল নিক্ষেপ করে।

এরমধ্যে ৪ থেকে ৫টি ককটেল বিকট শব্দে বিস্ফারিত হয়। এসময় পরিবারের লোকজনের মাঝে চরম আতঙ্ক ছড়িয়ে পড়ে। পরে বিষয়টি পুলিশকে জানানো হয়। পুলিশ পৌঁছে রাতেই অবিস্ফোরিত দুটি ককটেল উদ্ধার করে। ভোরে উঠে আমরা আরও দুটি ককটেল পড়ে থাকতে দেখে পুলিশকে জানালে তারা সেই দুটিও উদ্ধার করে নিয়ে যায়। তিনি ওই ঘটনায় থানায় মামলা দায়ের করবেন বলে জানিয়েছেন।

(নিউজ টোয়েন্টিফোর/রউফ/তৌহিদ)

সম্পর্কিত খবর