গাছের ডাল কাটা নিয়ে চাচাতো ভাইদের মারধরে কিশোর নিহত

গাছের ডাল কাটা নিয়ে চাচাতো ভাইদের মারধরে কিশোর নিহত

গোপালগঞ্জ প্রতিনিধি 

গোপালগঞ্জের কাশিয়ানীতে গাছের ডাল কাটা নিয়ে চাচাতো ভাইদের মারধরে নিরব শেখ (১৬) নামে এক কিশোর নিহত হয়েছে। সে পোনা গ্রামের ফোরকান শেখের ছেলে।

গত রোববার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে চাচাতো ভাইদের মারধরের শিকার হয়ে মারাত্মক আহত হয় সে। পরে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে রাত ১১ টার দিকে চিকিৎসাধীন অবস্থায় নিরব মারা যায়।

কাশিয়ানী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. জিল্লুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, দীর্ঘদিন ধরে চাচাতো ভাইদের সাথে তাদের জায়গা জমি নিয়ে বিরোধ চলে আসছিল। ঘটনার দিন গাছের ডাল কাটা নিয়ে দুপক্ষের মধ্যে কথা কাটাকাটি হয় এবং এক পর্যায়ে চাচা আব্দুল শেখ ও তার ছেলে আলামিন শেখের নেতৃত্বে হামলা করলে নিরব শেখ সহ চারজন আহত হয়। রাতে চিকিৎসাধীন অবস্থায় নিরব মারা যায়।

অ্ন্যদিকে, গোপালগঞ্জের মুকসুদপুর থেকে সাহিদ শেখ (৩৩)নামে এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

তিনি আইকদিয়া গ্রামের সাহিদ শেখের ছেলে।

রোববার(১৪ এপ্রিল) রাত ৮টার দিকে মুকসুদপুর উপজেলার মোচনা ইউনিয়নের আইকদিয়া গ্রামের মিঠাপুকুর নামক স্থান থেকে ওই ব্যক্তির অচেতন দেহ এলাকাবাসী দেখতে পেয়ে হাসপাতালে নিয়ে আসে। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

মুকসুদপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ আশরাফুল আলম মরহেদ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন।

ওসি আরও জানান, মৃতদেহের শরীরে বুকে, পিঠে ও মুখে আঘাতের চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে তাকে হত্যার পর ওই স্থানে ফেলে রেখে যেতে পারে দুর্বৃত্তরা। মরদেহের ময়নাতদন্তের জন্য গোপালগঞ্জ ২৫০-শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

news24bd.tv/তৌহিদ