নাটোরে তিনটি উপজেলা পরিষদের নির্বাচনে ৪৫ প্রার্থী

নাটোরে তিনটি উপজেলা পরিষদের নির্বাচনে ৪৫ প্রার্থী

নাটোর প্রতিনিধি

নাটোরে তিনটি উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ১৮, ভাইস চেয়ারম্যান পদে ১৬ এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ১১ প্রার্থী অনলাইনে তাদের মনোনয়নপত্র দাখিল করেছেন। মনোনয়নপত্র দাখিলের শেষদিনে সোমবার (১৫ এপ্রিল) বিকেল পাঁচটায় নির্বাচনের রিটার্নিং অফিসারের দপ্তর এ তথ্য নিশ্চিত করে।

জেলা নির্বাচন অফিসার ও উপজেলা পরিষদ নির্বাচনের রিটার্নিং অফিসার আব্দুল লতিফ শেখ জানান, আগামী ৮ মে প্রথম ধাপের নির্বাচনে নাটোর সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে বর্তমান চেয়ারম্যান জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ শরিফুল ইসলাম রমজান, সদর থানা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক মোঃ আনোয়ার হোসেন, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মোঃ মোস্তারুল ইসলাম আলম, সাবেক সাধারণ সম্পাদক রিয়াজুল ইসলাম মাসুম, যুবলীগ নেতা মোঃ জামিল হোসেন মিলন, বিএনপি থেকে কয়েকবার নির্বাচিত সাবেক ইউপি চেয়ারম্যান গোলাম সারোয়ার এবং বিএনপি কর্মী সাবেক ভিপি মোঃ ইসতেয়াক আহম্মেদ (হিরা) মনোনয়নপত্র দাখিল করেছেন।

নলডাঙ্গা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৯ জন মনোনয়নপত্র দাখিলকারী হলেন, বর্তমান চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা মোঃ আসাদুজ্জামান আসাদ, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক এস এম ফিরোজ উদ্দিন, যুগ্ম সম্পাদক মোঃ তৌহিদুর রহমান লিটন, কৃষক লীগের জেলা আহবায়ক খন্দকার জুয়েল ইমাম পিপলু, বর্তমান ভাইস চেয়ারম্যান আব্দুল আলীম, জেলা আওয়ামী লীগের নেতা মোঃ রবিউল ইসলাম, আওয়ামী লীগ কর্মী আহমদ আলী শাহ, উপজেলা বিএনপির সহ-সভাপতি সরদার আফজাল হোসেন ও বিএনএফ নেতা মোঃ জিল্লুর রহমান।

সিংড়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলকের আপন শ্যালক অধ্যক্ষ লুৎফুল হাবিব রুবেল এবং আওয়ামী লীগ কর্মী মোঃ দেলোয়ার হোসেন মনোনয়নপত্র দাখিল করেছেন।

এছাড়া নাটোর সদর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে ছয়জন, মহিলা ভাইস চেয়ারম্যান পদে দুইজন, নলডাঙ্গায় ভাইস চেয়ারম্যান পদে সাতজন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ছয়জন এবং সিংড়ায় ভাইস চেয়ারম্যান এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে তিনজন করে মনোনয়নপত্র দাখিল করেছেন।

 news24bd.tv/SC