আইপিএলের ইতিহাসে সর্বোচ্চ দলীয় রানের রেকর্ড গড়লো হায়দ্রাবাদ

আইপিএলের ইতিহাসে সর্বোচ্চ দলীয় রানের রেকর্ড গড়লো হায়দ্রাবাদ

অনলাইন ডেস্ক

রয়্যাল চ্যালেঞ্জারস বেঙ্গালুরুর বিপক্ষে আইপিএলের ইতিহাসের সর্বোচ্চ দলীয় রানের রেকর্ড করলো সানরাইজার্স হায়দ্রাবাদ। সোমবার (১৫ এপ্রিল) বেঙ্গালুরুর চিন্নাস্বামী স্টেডিয়ামে নির্ধারিত ২০ ওভার শেষে ২৮৭  রান তোলে হায়দ্রাবাদ। এটিই এখন পর্যন্ত আইপিএলের ইতিহাসের সর্বোচ্চ রান।

এই দিন মাত্র ৩ উইকেট হারিয়ে নিজেদের এবং আইপিএল ফ্র্যাঞ্চাইজির ইতিহাসে সর্বোচ্চ রানের রেকর্ড খাতায় নিজেদের নাম লেখালো প্যাট কামিন্সের দল।

ওপেনার অভিষেক শর্মা এবং ট্রাভিস হেড মিলে হায়দ্রাবাদের ইনিংসের অনবদ্য সূচনা করেন। অভিষেক শর্মা ২২ বলে ৩৪ রান করে আউট হলে মারকুটে ভঙ্গিতে ব্যাট করে অজি ওপেনার ট্রাভিস হেড ৪১ বলে ১০২ রানের বিধ্বংসী ইনিংস খেলেন। এটি আইপিএল ইতিহাসের চতুর্থ দ্রুততম সেঞ্চুরির রেকর্ড।  তিনি আউট হলে হেনরি ক্লাসেন ৪১ বলে ৬৭ রানের ইনিংস খেলেন।

 হায়দ্রাবাদের ব্যাটারদের রুদ্রমূর্তি ধারণ করার দিনে অসহায় হয়ে পড়েন বেঙ্গালুরুর বোলাররা।

এরপর একে একে অন্যান্য ব্যাটাররা রানের গতি বাড়াতে থাকেন। ১৭ বলে ৩২ রান করেন এইডেন মার্করাম। ১০ বলে ৩৭ রান করে আবদুল সামাদ। তাদের মারকুটে ব্যাটিংয়ে আইপিএল-২০২৪ আসরের নিজেদের দলীয় সর্বোচ্চ রান ২৭৭ কেও ছাড়িয়ে যায় হায়দ্রাবাদ। মুম্বাই ইন্ডিয়ানসের বিপক্ষে সেই রান করেছিল তারা।  

 news24bd.tv/SC