নিয়ন্ত্রণ হারিয়ে গাছে মোটরসাইকেলের ধাক্কা, নিহত ২

নিয়ন্ত্রণ হারিয়ে গাছে মোটরসাইকেলের ধাক্কা, নিহত ২

গাজীপুর প্রতিনিধি

গাজীপুরে কালিয়াকৈর উপজেলার শেওড়াতলী এলাকায় চলন্ত মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে ঘটনাস্থলে দুজনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় মোটরসাইকেলে আরেক আরোহীকে গুরুতর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে।  

ঘটনাটি ঘটেছে সোমবার (১৫ এপ্রিল) বিকেল সাড়ে ৫ টার দিকে। নিহত দু'জনের মরদেহ কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রাখা হয়েছে।

নিহতারা হলেন, আশুলিয়ার গোয়ালবাড়ি গ্রামের নূরুল ইসলাম খন্দকারের ছেলে সফিউদ্দিন খন্দকার (১৯), নূরুল আমিন খন্দকারের ছেলে রায়হান খন্দকার (২২)। এ ঘটনায় আহত হলেন, একই এলাকার আকবর আলীর ছেলে বিল্লাল হোসেন (২৭)।

এলাকাবাসী হাসপাতাল ও পুলিশ সূত্রে জানা যায়, বিকেলে আশুলিয়ার গোয়ালবাড়ি থেকে একটি মোটরসাইকেল একই এলাকার তিনজন কালিয়াকৈরের বাজারের দিকে আসছিলেন। মোটরসাইকেলটি উপজেলার শেওড়াতলী এলাকায় পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে একটি গাছের সঙ্গে ধাক্কা লাগে।

এতে তাৎক্ষণিকভাবে মোটরসাইকেলে থাকা দুজনের মৃত্যু হয়।

অপরজনকে গুরুতর অবস্থায় উদ্ধার করে গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের পিও জাহাঙ্গীর আলম বলেন, নিহত দুজনের মরদেহ হাসপাতালে রয়েছে। অন্যজনের অবস্থা গুরুতর হলে তাকে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

কালিয়াকৈর থানার পরিদর্শক (অপারেশন) জোবায়ের আহমেদ জানান, খবর পেয়ে স্বাস্থ্য কমপ্লেক্স থেকে দুজনের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। আহত অপরজনকে উন্নত চিকিৎসার ব্যবস্থা নেওয়া হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

news24bd.tv/তৌহিদ

এই রকম আরও টপিক