জীতু কমলের সঙ্গে প্রেমের গুঞ্জন নিয়ে মুখ খুললেন শ্রাবন্তী

জীতু কমলের সঙ্গে প্রেমের গুঞ্জন নিয়ে মুখ খুললেন শ্রাবন্তী

অনলাইন ডেস্ক

ওপার বাংলার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। অভিনয়ের চেয়েও তাকে ঘিরে চর্চা হয় মূলত তার ব্যক্তিজীবনকে কেন্দ্র করে। এই অভিনেত্রী বিয়ে করেছেন একাধিক। সম্পর্ক, বিয়ে, বিচ্ছেদ- এসব নিয়ে বছরজুড়েই আলোচনা-সমালোচনায় থাকেন শ্রাবন্তী।

সম্প্রতি নিজের কাজের পাশাপাশি ব্যক্তিগত জীবন থেকে শুরু করে জীতু কমলের সঙ্গে প্রেমের গুঞ্জনসহ নানান বিষয় নিয়ে ভারতীয় গণমাধ্যমে কথা বলেছেন।

ছোটবেলাতেই ইন্ডাস্ট্রিতে পা দিয়েছেন শ্রাবন্তী। করেছেন অসংখ্য সিনেমা। এই অভিনেত্রী বলেন, নায়িকা হিসেবে আমার প্রথম ছবি ‘চ্যাম্পিয়ন’।

তারপর পাঁচ বছর বিরতি নিয়েছিলাম। আমাদের সেই সময়টায় রিলস ছিল না। দু’তিনটে টেলিভিশন চ্যানেলে আমাদের গান সম্প্রচার করা হত। এখন আমরা নিজেরাই সামাজিক মাধ্যমে প্রতি মুহূর্তে ছবি, রিলস দিই। লোকে বড় বেশি জেনে যাচ্ছেন আমাদের বিষয়ে। প্রজন্মের সঙ্গে সঙ্গে কাজ করার ধরন পাল্টাচ্ছে। আগে বড় সংখ্যায় বাণিজ্যিক ছবি হত। বিদেশে গিয়ে শুটিং করা হত। একটা ছবি শেষ হওয়ার পরে আমরা আলোচনা করতাম, পরের ছবির জন্য কোন দেশে যাওয়া হচ্ছে? এখন এগুলো খুব মিস করি। যদিও এই মুহূর্তে অনেকেই সেগুলো ফিরিয়ে আনার চেষ্টা করছে বলেও জানান  শ্রাবন্তী।  

তিনি বলেন, ইন্ডাস্ট্রিতে প্রথম থেকেই নায়িকা হয়ে আসিনি আমি। পার্শ্বচরিত্রে অভিনয় করেছি। ধারাবাহিকে কাজ করেছি। আমার অভিনয়সত্তা সঙ্গে থাকলে আমি ঠিক এগিয়ে যেতে পারব। অভিনয়ের প্রতি প্রেম থাকলে যে কোনও চরিত্রে অভিনয় করতে পারব। ডি-গ্ল্যাম লুকেও কাজ করতে অসুবিধা নেই।

তিনি আরও বলেন, মধ্যবিত্ত পরিবারে বড় হয়েছি। যথেষ্ট লড়াই করে এই জায়গায় এসেছি। লোকে আমার স্ট্রাগলের কথা না ভেবে সমালোচনা করতে শুরু করে। সবাই তো আমার বাড়ি এসে দেখতে যাচ্ছে না, জীবনে আমাকে কতটা ভুগতে হয়েছে। দর্শকের সমালোচনা সত্যি কথা বলতে, খারাপ লাগে।  

জীতু কমলের সঙ্গে প্রেমের গুঞ্জনে সিলমোহর পড়বে? এমন প্রশ্নে শ্রাবন্তী বলেন, 'আমি নিজেই অবাক হয়ে যাচ্ছি নামটা শুনে। আরও অনেকের নাম জুড়ে দেওয়া হয় আমার সঙ্গে। লোকে অনেক কিছুই ভাবে। আমি তো জানি সত্যিটা কী! প্রেম, ভালবাসা, সবই অভিনয়কে ঘিরে। আমি এখন সিঙ্গল'।

ছেলে ঝিনুককে অভিনেতা হিসেবে দেখতে চান কিনা এমন প্রশ্নে তিনি বলেন, 'না, আপাতত সে রকম কিছু নেই। ওর যেটা ইচ্ছা হবে, সেটা করবে। আমি কোনও চাপ দিই না'।

অবসর কাটে কীভাবে? শ্রাবন্তী বলেন, আমি ভীষণ ঘরকুনো। শুটিং না থাকলে পোষ্যদের সঙ্গে, ছেলের সঙ্গে বাড়িতে সময় কাটাই। ছুটি পেলে মা-বাবার সঙ্গে ঘুরতে যাই। তাদের বয়স হয়েছে। এই সময়টায় তাদের পাশে সন্তানদের থাকা উচিত। দিদিদের সঙ্গে সময় কাটাই। পুরোপুরি সংসারী মানুষ আমি।

news24bd.tv/TR