গুলির ঘটনায় অবশেষে মুখ খুললেন সালমানের ভাই আরবাজ

গুলির ঘটনায় অবশেষে মুখ খুললেন সালমানের ভাই আরবাজ

অনলাইন ডেস্ক

বলিউড 'ভাইজান' খ্যাত অভিনেতা সালমান খানের মুম্বাইয়ের বান্দ্রার বাড়ি লক্ষ্য চার রাউন্ড গুলি চালিয়ে পালিয়ে যায় দুই অজ্ঞাতপরিচয় ব্যক্তি। রোববার (১৪ এপ্রিল) ভোর ৫টার দিকে এই ঘটনার পর অবশেষে পরিবারের হয়ে বিবৃতি প্রকাশ করলেন সালমানের ভাই আরবাজ খান। সোমবার সামাজিক মাধ্যমে পরিবারের হয়ে মুখ খুললেন আরবাজ।

ইনস্টাগ্রামে একটি পোস্ট করে আরবাজ লেখেন, ‘‘সেলিম খানের বাড়ির সাম্প্রতিক এই ঘটনাটি খুবই বিরক্তিকর ও উদ্বেগজনক।

এই ঘটনায় আমাদের পরিবার বিস্ময়াহত। ’’

এরই সঙ্গে ওই বিবৃতিতে লেখা হয়েছে, ‘‘দুঃখজনকভাবে এখন অনেকেই নিজেকে আমাদের পরিবারের কাছের মানুষ দাবি করে মুখপাত্র হিসেবে সংবাদমাধ্যমে নানা কথা বলছেন এবং বিষয়টিকে ‘সস্তা প্রচার’ আখ্যা দিতে চাইছেন। ’’ 

আরবাজ জানিয়েছেন, যারা দাবি করছেন তাদের পরিবার বিষয়টাকে পাত্তা দিতে চাইছে না, সেটা ঠিক নয়।

ওই বিবৃতিতে আরবাজ জানিয়েছেন, তাদের পরিবারের তরফে এখনও পর্যন্ত সংবাদমাধ্যমকে কোনও বিবৃতি দেওয়া হয়নি।

তিনি লেখেন, ‘‘পরিবারের সদস্যেরা আপাতত পুলিশকে তদন্তে সহযোগিতা করছেন। ’’ পরিবারের সুরক্ষার বিষয়ে মুম্বাই পুলিশের উপর তারা ভরসা রাখছেন বলেই ওই বিবৃতিতে জানিয়েছেন আরবাজ। একই সঙ্গে পাশে থাকার জন্য অনুরাগীদের ধন্যবাদ জানিয়েছেন তিনি।

আরও পড়ুন: সালমানের বাড়িতে গুলি চালানোর দায় স্বীকার বিষ্ণোই গ্যাংয়ের

রোববার ভোর ৫টার দিকে সালমানের বাড়ির সামনে চলেছিল চার রাউন্ড গুলি। একটি এসে লাগে অভিনেতার জানলার পাশের দেওয়ালে। তারপর থেকেই নড়েচড়ে বসে মুম্বাই পুলিশ। তবে গোটা ঘটনার দায় স্বীকার করেছে গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই-এর দল। তারা শুধু ঘটনার দায় স্বীকারই করেনি, সামাজিক মাধ্যমে পোস্ট দিয়ে রীতিমতো হুমকি দিয়েছে অভিনেতাকে।

news24bd.tv/TR