সালমানের বাসায় গুলি চালানোর ঘটনায় গ্রেপ্তার ২

সালমানের বাসায় গুলি চালানোর ঘটনায় গ্রেপ্তার ২

অনলাইন ডেস্ক

বলিউড সুপারস্টার সালমান খানের বাড়ি লক্ষ্য করে গুলি চালানোর ঘটনায় দুইজনকে গ্রেপ্তার করেছে মুম্বাই পুলিশ। গুজরাটের ভুজ এলাকা থেকে তাদের গ্রেপ্তার করে পুলিশ।

রোববার ভোর ৫টার দিকে সালমানের বাড়ির সামনে চার রাউন্ড গুলি চালিয়ে পালিয়ে যায় তারা। একটি এসে লাগে অভিনেতার জানলার পাশের দেওয়ালে।

তারপর থেকেই নড়েচড়ে বসে মুম্বাই পুলিশ।

পুলিশ জানায়, সালমানের বাড়ির সামনে গুলিকাণ্ডে ধৃত দুই যুবক জেলবন্দি গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই গোষ্ঠীর সদস্য। একাধিক খুনের মামলায় জড়িত থাকার অপরাধে লরেন্স বর্তমানে জেলবন্দি।

তাদের একজনের নাম ভিকি সাহেব গুপ্ত এবং অন্যজন সাগর শিরিযোগেন্দ্র পাল।

দু’জনেই বিহারের বাসিন্দা। ভারতীয় বিভিন্ন গণমাধ্যমে উঠে আসে এ খবর।

পুলিশ সূত্রে জানা যায়, গ্রেপ্তার ওই দুই যুবক ভুজের একটি মন্দিরে লুকিয়ে ছিলেন। নির্দিষ্ট খবরের ভিত্তিতে তাঁদের পাকড়াও করে পুলিশ।

পুলিশ সূত্রে আরও জানা যায়, মহারাষ্ট্রের রায়গড় জেলার একটি জায়গা থেকে দু’টি বাইক ভাড়া নিয়েছিলেন দু’জন। তার পর পানভেল এলাকার ভাড়াবাড়ি থেকে বাইক নিয়ে গিয়েছিলেন বলিউড তারকার মুম্বাইয়ের আবাসনের সামনে। সিসি ক্যামেরায় ধরা পড়ে দু’জনের বাইক নিয়ে পালিয়ে যাওয়ার ফুটেজ।

আরও পড়ুন: গুলির ঘটনায় অবশেষে মুখ খুললেন সালমানের ভাই আরবাজ

এদিকে, সালমানের বাড়িতে গুলি চালানোর ঘটনার দায় স্বীকার করেছে গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই-এর দল। তারা শুধু ঘটনার দায় স্বীকারই করেনি, সামাজিক মাধ্যমে পোস্ট দিয়ে রীতিমতো হুমকি দিয়েছে অভিনেতাকে।

news24bd.tv/TR