শেরপুরে ফেসবুকে পোস্ট দিয়ে কলেজ ছাত্রের আত্মহত্যা

সংগৃহীত ছবি

শেরপুরে ফেসবুকে পোস্ট দিয়ে কলেজ ছাত্রের আত্মহত্যা

শেরপুর প্রতিনিধি:

শেরপুরের শ্রীবরদীতে ফেসবুকে পোস্ট দিয়ে মো. শাকিল (১৯) নামে এক কলেজ ছাত্র আত্মহত্যা করেছেন। সোমবার (১৫ এপ্রিল) রাতে নিজ বাড়ির সামনে আমগাছের ডালে রশি ঝুলিয়ে গলায় ফাঁস দিয়ে তিনি আত্মহত্যা করেন। পরে খবর পেয়ে মঙ্গলবার সকালে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তার লাশ উদ্ধার করে। শাকিল শ্রীবরদী সদর ইউনিয়নের দহেরপাড় বাকসাবাইদ এলাকার কলিমউদ্দিনের ছেলে।

আত্মহত্যার আগে শাকিল তার ফেসবুক আইডিতে লেখেন, ‘আসসালামু আলাইকুম, প্রথমে সবার প্রতি আমি ক্ষমা চাই। আজকের পর হয়তো আমার পরিবার, বন্ধুবান্ধব ও এলাকাবাসীর জন্য একটা অনেক বড় স্মৃতি হয়ে থাকব। তারা হয়তো কখনো এই দিনটার কথা ভুলতে পারবে না। আজকের পর তারা আর আমাকে খুঁজে পাবে না এই পৃথিবী নামক জেলখানায়।

সবেমাত্র সফলতার মুখ দেখতে যাচ্ছিলাম আর জীবন এখানেই থেমে গেল। যে পরিবার আমায় এত বছর লালন-পালন করল তাদের জন্য আমি কিছুই করে যেতে পারলাম না তার জন্য আমি লজ্জিত। ’

‘আগে জানতাম না যে একটা মানুষ অন্য একটা মানুষকে হারানোর ভয়ে এতটা ছটফট করে। সবার উদ্দেশ্যে আমার একটায় কথা কারও মায়ায় পড়ো না কখনো, জীবন ধ্বংস হয়ে যাবে। আমার আত্মীয়স্বজন বন্ধুবান্ধব ও এলাকাবাসীর সাথে যদি কখনো খারাপ ব্যবহার করে থাকি তাহলে যদি পারেন ক্ষমা করে দিয়েন।  

আজকের পর দুনিয়ার বুক থেকে মুছে যাবে চিরতরে আমার নাম। ভালো থাকুক পৃথিবীর সকল মানুষ, ভালো থাকুক না হওয়া প্রিয় মানুষ। দুনিয়ার মায়া ছেড়ে দিয়ে আমার একটু কষ্ট হচ্ছে না যতটুকু কষ্ট পাচ্ছি তাকে না পাওয়ার জন্য। সবার কাছে আমার একটাই শেষ ইচ্ছে পারলে আমার জন্য একটু দোয়া করবেন। বিদায় পৃথিবী বিদায় সকলকে। ’

শ্রীবরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাইয়ুম খান সিদ্দিকী বলেন, নিহতের পরিবার বিনা ময়নাতদন্তে মরদেহ দাফন করার জন্য আবেদন করেছিল। এটা যেহেতু আত্মহত্যা তাই মরদেহ ময়নাতদন্তের জন্য নেওয়া হয়েছে। এ ঘটনায় পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।

news24bd.tv/কেআই