হারাধনের তিনটি ছেলে রইল বাকি এক

হারাধনের তিনটি ছেলে রইল বাকি এক

হারাধনের তিনটি ছেলে রইল বাকি এক

অনলাইন ডেস্ক

হারাধনের তিনটি ছেলে রইল বাকি এক। চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার ফাইনালের দ্বিতীয় লেগে হেরে বিদায় নিয়েছে দুই স্প্যানিশ জায়ান্ট বার্সেলোনা ও অ্যাথলেটিকো মাদ্রিদ। অথচ প্রথম লেগে জয় পাওয়ায় সেমির পথে এগিয়ে ছিল দুই দলই। বুধবার রাতে রিয়াল মাদ্রিদের ভাগ্য পরীক্ষা।

 

বার্সা ঘরের মাঠে পিএসজির কাছে হেরেছে ৪-১ গোলে। দুই লেগ মিলে ৬-৪ গোলের হারে বিদায় নিয়েছে শেষ আট থেকে। অন্য দিকে অ্যাথলেটিকো মাদ্রিদ বরবাদ হয়েছে বরুশিয়া ডর্টমুন্ডের দুর্দান্ত কামব্যাকে। ঘরের মাঠে ৪-২ গোলে জিতেছে দলটি।

দুই লেগ মিলিয়ে ৫-৪ গোলের জয়ে পা রেখেছে ইউরোপ সেরার লড়াইয়ের সেমিফাইনালে।

ঘরের মাঠে অন্তত দুই গোলের ব্যবধানে জয় ভিন্ন ভাবনার সুযোগ ছিল না জার্মান ক্লাব বরুশিয়া ডর্টমুন্ডের। আক্রমণ করে খেলা দলটি ৩৪ ও ৩৯ মিনিটে কাঙ্ক্ষিত ওই জোড়া গোল পেয়ে যায়।  

প্রথমে জুলিয়ান ব্রানডিট ও পরে ইয়ান মাটসেট গোল করে ব্যবধান ৩-২ করে ফেলেন। কিন্তু দ্বিতীয়ার্ধের শুরুতেই ম্যাচে ফেরে ডিয়াগো সিমিওনের দল। ম্যাট হামেলসের আত্মঘাতী গোল থেকে দুই লেগ মিলিয়ে ৩-৩ গোলের সমতা করে ফেলে স্প্যানিশ ক্লাবটি।  

ম্যাচের ৬৪ মিনিটে গোল করে দুই লেগ মিলিয়ে লিড তুলে নেয় অ্যাথলেটিকো মাদ্রিদ। গোল করেন আর্জেন্টাইন ফুটবলার অ্যাঞ্জেল কোরেইরা। কিন্তু আবার পরপর দুই গোল করে ম্যাচের ভাগ্য লিখে ফেলে স্বাগতিক ডর্টমুন্ড।  

ম্যাচের ৭১ মিনিটে সিগনাল ইডুনা পার্ক উল্লাস ভাসান জার্মান স্ট্রাইকার নিকলাস ফুলবার্গ। ৭৪ মিনিটে গোল করেন মিডফিল্ডার মার্সেল সাবিতেজ। আর ঘুরে দাঁড়াতে পারেনি রোজি ব্লাঙ্কোসরা।
news24bd.tv/aa