রণবীর-দীপিকার ঘরে সেপ্টেম্বরেই আসছে নতুন অতিথি, ছেলে না মেয়ে?  

রণবীর-দীপিকার ঘরে সেপ্টেম্বরেই আসছে নতুন অতিথি, ছেলে না মেয়ে?  

অনলাইন ডেস্ক

চলতি বছরের সেপ্টেম্বরেই বলিউড তারকা দম্পতি দীপিকা পাড়ুকোন এবং রণবীর সিং এর ঘরে আসছে নতুন অতিথি। বাবা-মা হতে চলেছেন তারা। দীর্ঘ সময় চুটিয়ে প্রেম করার পর ২০১৮ সালে বিয়ের পিঁড়িতে বসেন দীপিকা-রণবীর। বিয়ের পর কেটেছে লম্বা সময়।

বিয়ের পাঁচ বছর পেরোতেই বাবা-মা হতে চলেছেন রণবীর-দীপিকা। শোনা যাচ্ছে, অন্তঃসত্ত্বা পর্যায়ের দ্বিতীয় পর্বে পা দিয়েছেন অভিনেত্রী। যদিও দীপিকাকে দেখে তা বোঝার উপায় নেই। অনেকে অবশ্য ইতিমধ্যেই বলতে শুরু করেছেন, হয়তো সারোগেসির সাহায্য নিচ্ছেন দম্পতি।

যদিও এই বিষয়ে এখনও কোনও মন্তব্য করেননি তারা। তবে পুত্র চাই না কন্যা, সেই প্রসঙ্গে নিজের মনের ইচ্ছের কথা জানালেন রণবীর সিং।

দীপিকা এবং রণবীর দু’জনেই বাচ্চাদের ভালবাসেন। সন্তানের তো নামও ঠিক করে রেখেছেন রণবীর। ছেলে হলে নাকি নাম রাখবেন শৌর্যবীর সিং।

আরও পড়ুন: মা হচ্ছেন দীপিকা পাড়ুকোন

এক সাক্ষাৎকারে নিজেই সে কথা বলেছিলেন। যদিও একটা সময়ে রণবীর জানিয়েছিলেন তার কন্যাসন্তান চাই। একেবারে দীপিকার মতো দেখতে হবে যাকে। তবে সম্প্রতি অভিনেতাকে এই প্রসঙ্গে প্রশ্ন করা হলে তিনি বলেন, ‘‘ঈশ্বরের মন্দিরে গিয়ে প্রসাদ নিয়ে বাছবিচার কি করি আমরা? না। তাই ঈশ্বর যা দেবেন তাতেই আমি খুশি। ’’

news24bd.tv/TR