তৌহিদ আফ্রিদির সঙ্গে প্রেম প্রসঙ্গে যা বললেন দীঘি 

তৌহিদ আফ্রিদির সঙ্গে প্রেম প্রসঙ্গে যা বললেন দীঘি 

অনলাইন ডেস্ক

ঢালিউডের তরুণ প্রজন্মের নায়িকা প্রার্থনা ফারদিন দীঘি। শিশুশিল্পী হিসেবে তার খ্যাতি ছিলো আকাশচুম্বী। সেই ছোট্ট দীঘি এখন পুরোদস্তুর নায়িকা। ইতোমধ্যে বেশ কয়েকটি সিনেমা এবং ওয়েবসিরিজে কাজ করে প্রশংসা কুড়িয়েছেন তিনি।

ঈদ উপলক্ষে বেসরকারি টেলিভিশনের এক অনুষ্ঠানে হাজির হন দীঘি। অনুষ্ঠানে নিজের জীবনের নানান বিষয় নিয়ে কথা বলেছেন তিনি। কথা হয় জনপ্রিয় ইউটিউবার তৌহিদ আফ্রিদির সঙ্গে তাঁর প্রেমের গুঞ্জন নিয়েও ।

তবে দীঘি বলেন, ‘সম্পূর্ণ মিথ্যা, এটা তৌহিদ আফ্রিদি নিজেও বলবে।

সে শুধুই আমার বন্ধু। ’

মূলধারার সিনেমা আর ওয়েব ফিল্ম প্রসঙ্গে অভিনেত্রী বলেন, ‘আমার মনে হয়, মূলধারার সিনেমা আর ওয়েব ফিল্ম—স্ক্রিনটাতেই শুধু পার্থক্য। এ ছাড়া আর কোনো পরিবর্তন দেখছি না। এটাতে যে পরিশ্রম দিই, আমি কিন্তু মূলধারার সিনেমাতেও একই পরিশ্রম দিচ্ছি। গল্পও সে রকমই হচ্ছে। বরং ওটিটির গল্প অনেক বেশি স্ট্রং হয়। দুই জায়গাতেই খুব ভালো কাজ হচ্ছে। একটা সময় হলে চলার পর “প্রিয়তমা” থেকে সবগুলো ছবিই ওটিটিতে মুক্তি দেওয়া হচ্ছে। তার মানে প্ল্যাটফর্ম ছাড়া কোনো পার্থক্য নেই। ’

নায়িকা আরও জানান, টিকটকে নয়, আপাতত তার সময় কাটছে ইনস্টাতে।

দীঘির পছন্দের খাবার বার্গার-বিরিয়ানি। অভিনেত্রী না হলে হয়তো সংগীতশিল্পী হতে পারতেন নায়িকা বলেও জানান তিনি।

সামাজিক যোগাযোগমাধ্যমে উত্থান-পতন নিয়ে দীঘির ভাষ্য, ‘সোশ্যাল মিডিয়াতে সবারই আপস অ্যান্ড ডাউন হয়। সেখানে নেগেটিভ ভাইব থাকলেই যে বসে থাকব, এমন কিছু নয়। পরিচালকেরা তো আমাকে নিয়ে কাজ করছেন। দিন শেষে আমার কাজ আসছে। বছরে দুই-তিনটা হলেও আসছে। এটা কিন্তু আমার জন্যে যথেষ্ট।

news24bd.tv/TR