গুলির ঘটনায় সালমানের বাড়িতে মুখ্যমন্ত্রী, কী কথা হলো?

গুলির ঘটনায় সালমানের বাড়িতে মুখ্যমন্ত্রী, কী কথা হলো?

অনলাইন ডেস্ক

বলিউড 'ভাইজান' সালমান খানের বাড়িতে গুলি চালানোর ঘটনায় আতঙ্কিত বলিউডের অন্য তারকারাও। গোটা ঘটনায় বেশ চিন্তিত খান পরিবার। মঙ্গলবার এই ঘটনায় দু’জন গ্রেপ্তার হতেই সালমানের ‘গ্যালাক্সি অ্যাপার্টেমন্টে’ পৌঁছান মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী একনাথ শিন্ডে।

অভিনেতার বাড়ি থেকে বেরিয়ে মুখ্যমন্ত্রী জানিয়েছেন, গোটা ঘটনায় মুম্বাই পুলিশ কঠোর পদক্ষেপ গ্রহণ করবে।

পাশপাশি সালমান-সহ তাঁর গোটা পরিবারকে সম্পূর্ণ সুরক্ষা দেওয়ার কথা জানান তিনি। এই মর্মে মুম্বাই পুলিশ কমিশনারকে ইতিমধ্যেই দায়িত্ব দিয়েছেন মুখ্যমন্ত্রী শিন্ডে।

গোটা ঘটনায় এখনও পর্যন্ত সালমান কোনও মন্তব্য করেননি। যদিও সোমবার খান পরিবারের তরফ থেকে একটি বিবৃতি দিয়েছেন অভিনেতার ভাই আরবাজ খান।

তিনি লেখেন, ‘‘সেলিম খানের বাড়ির সাম্প্রতিক এই ঘটনাটি খুবই বিরক্তিকর ও উদ্বেগজনক। এই ঘটনায় আমাদের পরিবার বিস্ময়াহত। ’’

আরও পড়ুন: সালমানের বাসায় গুলি চালানোর ঘটনায় গ্রেপ্তার ২

এরই সঙ্গে ওই বিবৃতিতে লেখা হয়েছে, ‘‘দুঃখজনক ভাবে এখন অনেকেই নিজেকে আমাদের পরিবারের কাছের মানুষ বলে দাবি করে মুখপাত্র হিসাবে সংবাদমাধ্যমে নানা কথা বলছেন এবং বিষয়টিকে ‘সস্তা প্রচার’ আখ্যা দিতে চাইছেন। ’’ 

আরবাজ জানিয়েছেন, যাঁরা দাবি করছেন তাঁদের পরিবার বিষয়টাকে পাত্তা দিতে চাইছে না, সেটা ঠিক নয়। পাশাপাশি পরিবারের সুরক্ষার বিষয়ে মুম্বাই পুলিশের উপর তাঁরা ভরসা রাখছেন বলেই ওই বিবৃতিতে জানিয়েছেন আরবাজ। একই সঙ্গে পাশে থাকার জন্য অনুরাগীদের ধন্যবাদ জানিয়েছেন তিনি।

news24bd.tv/TR