লক্ষ্মীপুরে সন্ত্রাসী হামলায় আহত ছাত্রলীগ নেতার মৃত্যু

ছাত্রলীগ নেতা এম সজীব

লক্ষ্মীপুরে সন্ত্রাসী হামলায় আহত ছাত্রলীগ নেতার মৃত্যু

অনলাইন ডেস্ক

আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জে হামলার ৪ দিন পর আহত ছাত্রলীগ নেতা এম সজীব চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

মঙ্গলবার (১৬ এপ্রিল) রাত ২টার দিকে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালের নিবিড় পর্যবেক্ষণ কক্ষে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। গত ১২ এপ্রিল সন্ত্রাসীদের অতর্কিত হামলায় সজিবসহ ৪ জন আহত হন। অভিযোগ রয়েছে তাদের গুলিও করা হয়েছে।

নিহত সজিব চন্দ্রগঞ্জ কফিল উদ্দিন বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগের সভাপতি প্রার্থী ছিলেন। তিনি চন্দ্রগঞ্জের পাঁচপাড়া গ্রামের মৃত সিরাজ মিয়ার ছেলে।

সোমবার (১৫ এপ্রিল) রাতে সজিবের মা বুলি বেগম বাদি হয়ে চন্দ্রগঞ্জ থানা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক কাজী মামুনুর রশিদ বাবলু ও সদস্য সচিব তাজুল ইসলাম তাজু ভূঁইয়াসহ ১১ জনের নাম উল্লেখ করে মামলা দায়ের করেন। মামলায় আরও ২০ জনকে অজ্ঞাত আসামি করা হয়।

ওইদিন চন্দ্রগঞ্জের বিভিন্ন এলাকা থেকে স্বেচ্ছাসেবক লীগ নেতা তাজু ভূঁইয়াসহ ৩ জনকে গ্রেপ্তার করে পুলিশ। মঙ্গলবার দুপুরে তাদের লক্ষ্মীপুর আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়।

চন্দ্রগঞ্জ থানার ওসি মো. এমদাদুল হক বলেন, এ ঘটনায় এখন পর্যন্ত তিন জনকে গ্রেপ্তার করা হয়েছে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে। অন্য আসামিদের ধরতে অভিযান চলছে।

news24bd.tv/FA

এই রকম আরও টপিক