কুড়িগ্রামে পুকুরে মাছ ধরতে গিয়ে খালাতো ভাই-বোনের মৃত্যু

কুড়িগ্রামে পুকুরে মাছ ধরতে গিয়ে খালাতো ভাই-বোনের মৃত্যু

কুড়িগ্রাম প্রতিনিধি: 

কুড়িগ্রামের নাগেশ্বরীতে নানা বাড়িতে পুকুরে মাছ ধরতে গিয়ে আহাদ আলী (৫) ও আফরোজা বেগম (৭) নামে দুই শিশুর পানিতে ডুবে মর্মান্তিক মৃত্যু হয়েছে। বুধবার (১৭ এপ্রিল) দুপুরে উপজেলার নেওয়াশি ইউনিয়নের পশ্চিম সুখাতি গ্রামের বোডঘর এলাকায় এ ঘটনাটি ঘটে। নিহত শিশু দুজন সম্পর্কে খালাতো ভাই-বোন।

মৃতদের মধ্যে আহাদ আলী নাগেশ্বরীর আমতলা এলাকার মমিনুল ইসলামের ছেলে ও নিহত আফরোজার বাবা-মায়ের বিচ্ছেদের পর ওই এলাকায় মাসহ নানা বাড়িতে থাকে।

স্থানীয়রা জানায়, নিহত আহাদ ও আফরোজাসহ তিন শিশু বাড়ির পাশে পুকুরে মাছ ধরতে যায়। এসময় বাড়ির লোকজন সবাই কাজে ব্যস্ত থাকায় তাদের খবর রাখতে পারেননি। কিছুক্ষণ পর এক শিশু বাড়িতে ফিরে এসে জানায় বাকি দুই শিশু পুকুরের পানিতে ডুবে গেছে। পরে পুকুরে খোঁজাখুঁজির এক পর্যায়ে দুজনকে পানি থেকে অজ্ঞান অবস্থায় উদ্ধার করা হয়।

দুজনকে নাগেশ্বরী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত্যু হয়েছে বলে নিশ্চিত করেন। এ ঘটনায় পরিবারে শোকের ছায়া নেমে এসেছে।

এ ব্যাপারে নাগেশ্বরী থানার অফিসার ইনচার্জ রুপকুমার সরকার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনাস্থলে এসে শিশু দুটির ব্যাপারে খোঁজখবর নেয়া হচ্ছে। পরে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

news24bd.tv/কেআই