ভাসুরের বিরুদ্ধে গৃহবধূর ওপর এসিড নিক্ষেপের অভিযোগ

সংগৃহীত ছবি

ভাসুরের বিরুদ্ধে গৃহবধূর ওপর এসিড নিক্ষেপের অভিযোগ

গোপালগঞ্জ,

গোপালগঞ্জে পারিবারিক কলহের জের ধরে চাচাতো ভাসুরের বিরুদ্ধে গৃহবধূর ওপর এসিড নিক্ষেপের অভিযোগ উঠেছে। ভুক্তভোগী ওই গৃহবধূর নাম শারমিন বেগম (২৫)।

বুধবার (১৭ এপ্রিল) গভীর রাতে গোপালগঞ্জ সদর উপজেলার উরফি পশ্চিমপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। ওই গৃহবধূকে গোপালগঞ্জ ২৫০-শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গোপালগঞ্জ গর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আনিচুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি এলাকা পরিদর্শন করেছেন বলেও জানান।

শারমিন বেগম জানান, তার বাবা হানিফ মুন্সীকে একটি মিথ্যা মামলা দিয়ে জেলে পাঠায় চাচাতো ভাসুর শাহীন মুন্সী। এ মামলা আদালতে গিয়ে দেখভাল করা নিয়ে তাকে হুমকি দেয়া হয়।

বুধবার রাতে শ্বশুর বাড়ির একটি রুমে ছেলেকে নিয়ে ঘরে ঘুমিয়ে ছিলেন শারমিন। এসময় চাচাতো ভাসুর শাহীন, তার স্ত্রী ও অপর একজনকে নিয়ে ঘরে ঢুকে তাকে গালমন্দ করে মারধর করে।

এসময় ছেলে চিৎকার দিলে তার গায়ে এসিড নিক্ষেপ করে পালিয়ে যায়। পরে তাকে উদ্ধার করে গোপালগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় দ্রুত আসামিদের গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি পরিবারের।

গোপালগঞ্জ জেনারেল হাসপাতালের সহকারী পরিচালক ডা. জীবিতোষ বিশ্বাস বলেন, এসিড নিক্ষেপের কারণে তার শরীরের ১০ ভাগ ক্ষতিগ্রস্ত হয়েছে। তবে সে এখন শংকামুক্ত। তাকে চিকিৎসা দেয়া হচ্ছে।

news24bd.tv/FA

এই রকম আরও টপিক