৯ দিনে বক্স অফিসে কী অবস্থা বড়ে মিয়া ছোটে মিয়া এবং ময়দানের?

৯ দিনে বক্স অফিসে কী অবস্থা বড়ে মিয়া ছোটে মিয়া এবং ময়দানের?

অনলাইন ডেস্ক

ঈদে একই সঙ্গে মুক্তি পায় অজয় দেবগন অভিনীত 'ময়দান' এবং 'খিলাড়ি' খ্যাত অক্ষয় কুমার অভিনীত ‘বড়ে মিয়া ছোটে মিয়া’। মুক্তির ৯ দিনে ৩০ কোটির রুপির দোরগোড়ায় অজয়ের 'ময়দান'। অন্যদিকে কত আয় করেছে অক্ষয়ের ‘বড়ে মিয়া ছোটে মিয়া’।

বক্স অফিসে জোর টক্কর জমেছে দুই ছবির।

তবে ব্যবসার নিরিখে একটি ছবি বেশ অনেকটা এগিয়ে গেলেও, আরেকটি দর্শকদের প্রশংসা কুড়াচ্ছে। এমন অবস্থায় নয় দিন পর বক্স অফিসে কত কোটি রুপি আয় করল এই দুই ছবি চলুন জেনে নেই-

বড়ে মিয়া ছোটে মিয়ার বক্স অফিস কালেকশন
স্যাকনিল্কের রিপোর্ট অনুযায়ী, নবম দিনে বক্স অফিসে বড়ে মিয়া ছোটে মিয়ার বক্স অফিস কালেকশন মাত্র ১ কোটি ৫০ লাখ। ফলে এই ছবির মোট এই গিয়ে দাঁড়িয়েছে ৫১ কোটি ৪০ লাখ রুপিতে।

অক্ষয় কুমার অভিনীত এই ছবিটি প্রথম দিন ১৫ কোটি ৬২ লাখ আয় করে।

দ্বিতীয় দিন সেটা কমে দাঁড়ায় ৭ কোটি ৬০ লাখ। তবে শনিবার খানিকটা হলেও বাড়ে আয়। এদিন এটি ৮ কোটি ৫০ লাখ আয় করেছে আর রোববার  ৯ কোটি ঘরে তুলেছে। এই ছবিটি পঞ্চম দিন বক্স অফিসে ২ কোটি ৫০ লাখ আয় করেছে। ষষ্ঠ দিন সেটা কমে হয় ২ কোটি ৪০ লাখ । বুধবার খানিক সেই আয় বেড়ে ফের আড়াই কোটি হয়। অষ্টম দিনের আয় ১.৬০ কোটি। আর শুক্রবার বড়ে মিয়া ছোটে মিয়াঁ দেড় কোটি রুপি আয় করেছে।

ময়দান ছবিটির বক্স অফিস কালেকশন
অজয় দেবগন অভিনীত ছবিটি অন্যদিকে শুক্রবার বক্স অফিসে মাত্র ১ কোটি ৪০ লাখ আয় করেছে। ফলে এখন ৯ দিন পর এই ছবির মোট আয় গিয়ে দাঁড়িয়েছে ২৯ কোটি ৭৫ লাখে।

প্রথমদিন বক্স অফিসে ময়দান ৭ কোটি ১০ লাখ আয় করে। দ্বিতীয় দিন অর্থাৎ শুক্রবার সেই আয়ের অঙ্ক গিয়ে দাঁড়ায় ২ কোটি ৭৫ লাখ। শনি এবং রোববার আসতে আয়ের পরিমাণ অনেকটাই বাড়ে। শনিবার বক্স অফিসে ময়দান ৫ কোটি ৭৫ লাখ এবং রোববার ৬ কোটি ২৫ লাখ আয় করে। পঞ্চমদিন এই ছবিটি ঘরে মাত্র ১ কোটি ৫০ লাখ তুলেছিল। অন্যদিকে ষষ্ঠ দিন তার দখলে ছিল ১ কোটি ৬০ লাখ। সপ্তম দিন সেটা আরও খানিকটা বেড়ে হয় ২ কোটি। অষ্টম দিনে এটি বক্স অফিসে ১.১৫ কোটি আয় করেছে। ৯তম দিন ময়দান বক্স অফিসে ১ কোটি ৪০ লাখ আয় করেছে।

গত ১০ এপ্রিল মুক্তি পায় বড়ে মিয়া ছোটে মিয়া। এটি বক্স অফিসে অজয় দেবগনের ময়দান এবং অঙ্কুশ হাজরার মির্জা ছবিটির সঙ্গে মুখোমুখি হয়েছে। বড়ে মিয়া ছোটে মিয়া ছবিটিতে মুখ্য ভূমিকায় আছেন অক্ষয় কুমার এবং টাইগার শ্রফ। এখানে মুখ্য নারী চরিত্রে দেখা যায় মানুষী চিল্লার এবং আলায়া এফকে। অন্যদিকে ময়দানও মুক্তি পায় 
গত ১০ এপ্রিল। এই ছবির মুখ্য ভূমিকায় আছেন অজয় দেবগন।  আরও রয়েছেন রুদ্রনীল ঘোষ, আরিয়ান ভৌমিক, অমর্ত্য রায়, প্রমুখ।  

সম্পর্কিত খবর