সালমানের বাড়িতে ক্যাবে চেপে জেলে থাকা লরেন্স বিষ্ণোই! 

সালমানের বাড়িতে ক্যাবে চেপে জেলে থাকা লরেন্স বিষ্ণোই! 

অনলাইন ডেস্ক

বলিউড অভিনেতা সালমান খান এই মুহূর্তে দুবাইয়ে। ক্যারাটে কম্ব্যাট নামক একটি অনুষ্ঠানে অংশ নিতেই আরব দেশে পৌঁছেছেন ভাইজান। এদিকে সম্প্রতি সালমান খানের বাড়ির দেওয়ালে ঘুলি চালানোর ঘটনায় তৎপর প্রশাসন। এ ঘটনায় গ্রেপ্তার হয় দুইজন।

এবার ঘটলো আরেক কাণ্ড। অভিনেতার বাড়ির বাইরে অ্যাপ ক্যাবে করে এলেন লরেন্স বিষ্ণোই! এক ক্যাবচালক সালমানের গ্যালাক্সি অ্যাপার্টমেন্টের সামনে এসে খোঁজ করতে শুরু করেন লরেন্সের। যদিও এই মুহূর্তে জেলবন্দি এই গ্যাংস্টার।

বৃহস্পতিবার রাতে সালমানের ফ্ল্যাটের সামনে এসে দাঁড়ায় একটি ক্যাব।

গাড়ি থেকে নেমে ওই চালক খোঁজ করতে শুরু করেন লরেন্সের। কোথায় থাকেন, তা নিয়ে গেটে দাঁড়ানো নিরাপত্তারক্ষীকে জিজ্ঞেস করেন ওই চালক। তিনি নিরাপত্তাকর্মীকে জানান, লরেন্সকে তুলতে সেখানে এসেছেন। ঘটনাস্থলে উপস্থিত পুলিশকর্তারা লরেন্সের নাম শুনেই ক্যাবচালককে হেফাজতে নেন। তারপর তাকে বান্দ্রা পুলিশের হাতে তুলে দেওয়া হয়।

যদিও তদন্তে পুলিশ জানতে পারে যে, ওই চালক জানতেনই না তিনি কোন ঠিকানায় এসেছেন। এটাও জানতেন না যে, লরেন্স একজন গ্যাংস্টার। কেউ একজন এই নামে ক্যাব বুক করেছিলেন। ঠিকানা দেওয়া হয়েছিল গ্যালাক্সি অ্যাপার্টমেন্ট।

তদন্তে নেমে পুলিশ জানতে পারে ক্যাবটি যিনি বুক করেন তিনি আসলে উত্তরপ্রদেশের বাসিন্দা। ২১ বছর বয়সি যুবক। নাম রোহিত ত্যাগী। খোঁজ পেতেই পুলিশের একটি দল গাজিয়াবাদ পৌঁছে রোহিতকে গ্রেপ্তার করে।

তার বিরুদ্ধে মামলা হয়েছে এবং তাকে আদালতে হাজির করানো হয়েছে। শুক্রবার তাকে দুই দিনের পুলিশ হেফাজতের নির্দেশ দিয়েছে আদালত। যদিও রোহিতের দাবি, পুরোটাই নাকি করেছেন মজার ছলে। অন্য কোনও উদ্দেশ্য ছিল না।

news24bd.tv/TR