বিয়ে করায় বাবাকে খুন করল ছেলে

বিয়ে করায় বাবাকে খুন করল ছেলে

বাগেরহাট প্রতিনিধি

বাগেরহাটের শরণখোলা উপজেরায় দ্বিতীয় বিয়ে করায় ছেলের হাতে বাবা খুন হয়েছেন। গত শুক্রবার (১৯ এপ্রিল) রাত সাড়ে ৯টার দিকে উপজেলার খোন্তাকাটা গ্রামের নিজ বাড়ির সামনে নৃশংসভাবে খুন হন তিনি।

ঘটনার পর থেকে নিহতের দুই ছেলে রফিকুল ও মোস্তাফিজ পলাতক রয়েছে। পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বাগেরহাট জেলা হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

হত্যার শিকার বাবার নাম মেহাম্মাদ আলী খাঁন।

নিহতের ভাতিজা ইসমাইল হোসেন খাঁন জানান, চার ছেলে ও দুই মেয়ের মধ্যে বড় ছেলে মশিউর রহমান খাঁনের সাথেই মেহাম্মাদ আলী খাঁন থাকতেন। স্ত্রী অক্ষম বলে গত মঙ্গলবার (১৭ এপ্রিল) সন্ধ্যায় মোহম্মাদ আলী খাঁন ছেলেদের না জানিয়ে দ্বিতীয় বিয়ে করে স্ত্রীকে বাড়িতে নিয়ে আসেন। দ্বিতীয় স্ত্রীকে ১৫ শতক জমি রেজিস্ট্রি দলিল করে দেন।

এরপর থেকেই তার মেজো ছেলে রফিকুল ইসলাম খাঁন বাবার সাথে ঝগড়া করেন এবং তাকে মেরে ফেলার হুমকি দেন। এরপর শুক্রবার রাত ৯টার দিকে শুনতে পান তাকে বাড়ির সামনে কুপিয়ে হত্যা করে ফেলে রেখে গেছে। ঘটনার পর থেকেই মোহাম্মাদ খাঁনের দুই ছেলে রফিকুল ও মোস্তাফিজ খাঁন পলাতক রয়েছে।

স্থানীয় ইউপি সদস্য মহিউদ্দিনসহ এলাকাবাসী ধারণা করছেন, বাবা বিয়ে করে স্ত্রীকে ১৫ শতক জমি লিখে দেওয়ায় ক্ষিপ্ত হয়ে এমন হত্যাকাণ্ড ঘটিয়ে পালিয়েছে রফিকুল ও মোস্তাফিজ। নির্মম এ হত্যার ঘটনায় রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেছেন শরণখোলা ও মোরেলগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার এস এম আশিকুর রহমান।

শরণখোলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ এইচ এম কামরুজ্জামান জানান, দ্বিতীয় বিয়ে কারণে দুই ছেলেই বাবাকে হত্যা করে পালিয়ে গেছে। পুলিশ ঘাতকদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। মরদেহ ময়নাতদন্তের জন্য বাগেরহাট জেলা হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

news24bd.tv/তৌহিদ

এই রকম আরও টপিক