হজের আগে হাব সভাপতিকে ডাকলেন সৌদি হজ উপমন্ত্রী

হাব প্রেসিডেন্ট এম.শাহাদাত হোসাইন তসলিম।

হজের আগে হাব সভাপতিকে ডাকলেন সৌদি হজ উপমন্ত্রী

অনলাইন ডেস্ক

আন্তর্জাতিক ওমরাহ কনফারেন্সে যোগদানের জন্য সৌদি সরকারের আমন্ত্রণে দেশটিতে যাচ্ছেন হজ্জ এজেন্সিজ এসোসিয়েশন অব বাংলাদেশ (হাব) প্রেসিডেন্ট এম. শাহাদাত হোসাইন তসলিম।

রোববার (২১ এপ্রিল) সৌদির হজ্জ ও ওমরাহ মন্ত্রণালয়ের আন্তর্জাতিক সহযোগিতা বিষয়ক উপমন্ত্রী ড. আল হাসান বিন ইয়াহইয়া আল মুনাখেরার আমন্ত্রণে মদিনার উদ্দেশে ঢাকা ত্যাগ করবেন তিনি।

শনিবার (২০ এপ্রিল) হাব থেকে গণমাধ্যমে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। আগামী ২২ এপ্রিল থেকে ২৪ এপ্রিল পবিত্র মদিনা নগরীতে আন্তর্জাতিক ওমরাহ কনফারেন্স অনুষ্ঠিত হবে।

ওমরাহ ব্যবস্থাপনা ও ওমরাহ যাত্রীদের জন্য করণীয় বিষয় নির্ধারণে প্রথমবারের মতো সৌদি সরকার এই আন্তর্জাতিক কনফারেন্স আয়োজন করছে। সৌদি সরকারের বিশেষ মেহমান এবং রিসোর্স পার্সন হিসেবে হাব প্রেসিডেন্টকে এই কনফারেন্সে নিমন্ত্রণ জানানো হয়েছে।

সফরকালে হাব প্রেসিডেন্টের সাথে সৌদি সরকারের হজ ও ওমরাহ মন্ত্রণালয়ের মন্ত্রী ডা. তওফিক বিন ফাওজান আল রাবিয়াহ্ এর সাথে বৈঠকের কথা রয়েছে। তাছাড়া সৌদি সরকারের হজ ও ওমরাহ মন্ত্রণালয়ের আন্তর্জাতিক সহযোগিতা বিষয়ক উপমন্ত্রী ড. আল হাসান বিন ইয়াহইয়া আল মুনাখেরা, উপমন্ত্রী ড. আব্দুল আজিজ ওয়াজ্জামসহ অন্যান্য সরকারি উচ্চপদস্থ কর্মকর্তাদের সাথে বৈঠকের কথা রয়েছে।

সফরকালে দুই দেশের বেসরকারি ওমরাহ এজেন্সির মধ্যে বেশকিছু চুক্তি স্বাক্ষর হওয়ার কথা রয়েছে।

news24bd.tv/ab