নিখোঁজ নৌবাহিনী সদস্যের লাশ উদ্ধার

নৌবাহিনীর সদস্য আবুল হাসান (২২)। ছবি: সংগৃহীত

নিখোঁজ নৌবাহিনী সদস্যের লাশ উদ্ধার

অনলাইন ডেস্ক

ফেনীর পরশুরামে মুহুরী নদীতে গোসল করতে নেমে নিখোঁজ হওয়া আবুল হাসান নামে এক নৌবাহিনীর সদস্যের লাশ উদ্ধার করেছে চট্টগ্রাম ডুবুরি দল। শনিবার (২০ এপ্রিল) রাত সাড়ে ৯টার দিকে তার লাশ উদ্ধার করা হয়।  

নিহত আবুল হাসান উপজেলার চিথলিয়া ইউনিয়নের খুন্ডের পাড় গ্রামের আবুল খায়েরের ছেলে। তিনি নৌবাহিনীতে কর্মরত ছিলেন।

ঈদের ছুটিতে বাড়িতে এসে এ ঘটনা ঘটে। দুপুরে পরশুরাম উপজেলার চিথলিয়া ইউনিয়নের শালধর এলাকায় গোসল করতে নেমে নিখোঁজ হন আবুল হাসান (২২)।

পুলিশ ও স্থানীয় সুত্র জানায়, আবুল হাসান তীব্র তাপদাহে গরমে অতিষ্ঠ হয়ে আজ এলাকার চার বন্ধুর সঙ্গে মুহুরি নদীর নাজির বাড়ির সংলগ্ন ঘাট দিয়ে গোসল করতে নামেন। হঠাৎ পানির নিচে তলিয়ে গেলে তাৎক্ষণিকভাবে চার বন্ধু তাঁকে উদ্ধারের চেষ্টা করে ব্যর্থ হয়ে পরশুরাম ফায়ার সার্ভিসের সদস্যদের খবর দেয়।

অনেক খোঁজাখুঁজি করেও ফায়ার সার্ভিসের সদস্যরা নিখোঁজ হাসানকে উদ্ধার করতে ব্যর্থ হয় চট্টগ্রামের ডুবুরি দলকে ডেকে আনে।

চট্টগ্রাম আগ্রাবাদ ফায়ার সার্ভিস স্টেশন অফিসার মো. জসিম উদ্দিন ও পরশুরাম ফায়ার সার্ভিসের লিডার মো. হুমায়ূন কবির জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে উদ্ধার কাজ শুরু করে ফায়ার সার্ভিস। প্রায় সাত ঘণ্টা পর হাসানের মরদেহ উদ্ধার করা হয়।

পরশুরাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শাহাদাৎ হোসেন খান বলেন, মরদেহ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য ফেনী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

news24bd.tv/DHL