অচেনা তরুণীকে জায়েদ খানের প্রেম প্রস্তাব, ভিডিও ভাইরাল

অচেনা তরুণীকে জায়েদ খানের প্রেম প্রস্তাব, ভিডিও ভাইরাল

অনলাইন ডেস্ক

ঢাকাই সিনেমার আলোচিত-সমালোচিত অভিনেতা জায়েদ খান। নানা ধরনের বিতর্কিত কর্মকাণ্ড দিয়ে আলোচনায় থাকাই যেন তাঁর পছন্দ। অভিনয়ে খুব নামডাক না হলেও নিজ গুণে দর্শকদের বিনোদিত করেন এই অভিনেতা। অন্য তারকাদের মতো ঈদ অনুষ্ঠানে অংশ নিয়েছিলেন জায়েদ খান।

হাজির হয়েছেন টেলিভিশন অনুষ্ঠানে।

সম্প্রতি নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে 'ডিগবাজি' খ্যাত অভিনেতা জায়েদ খানের একটি ভিডিও। ওই ভিডিওতে দেখা যাচ্ছে, এক অচেনা তরুণীকে ফোনকল দিয়ে প্রেম নিবেদন করছেন এই চিত্রনায়ক। প্রেম প্রস্তাব পাওয়ার পরই ওই তরুণী রাজি হওয়ার আভাস দেন জায়েদকে।

প্রেমের ফাঁদে ফেসে যাওয়া জায়েদের নতুন এ ভাইরাল ভিডিওটি ছিল ৩ মিনিট ৩৪ সেকেন্ডের। একটি বেসরকারি চ্যানেলের ঈদ অনুষ্ঠানে অংশ নেয়ার পর উপস্থাপিকার অনুরোধে এমন কাজ করেন জায়েদ।

ঈদ অনুষ্ঠানের একটি অংশ হিসেবে এক অচেনা তরুণীকে ফোনকল করে প্রেম নিবেদন করার অনুরোধ করেন উপস্থাপিকা। জায়েদের হাতে তুলে দেন অচেনা কয়েকটি ফোন নাম্বার। জায়েদ সেখান থেকে একটি ফোন নাম্বার তুলে নিয়ে শুরু করেন প্রেমালাপ।

মজার এমন ভিডিওটিতে প্রথমে জায়েদকে অচেনা ওই তরুণী পাত্তা দেন না। কিন্তু যখন জানতে পারেন তিনি চিত্রনায়ক জায়েদ খানের সঙ্গে কথা বলছেন তখনই মন নরম হতে শুরু করে তার।

ভিডিওতে আরও দেখা যায়, এক পর্যায় তরুণী জায়েদকে বলেন, ভাইয়া আপনি এমন সময় আমাকে প্রেমের প্রস্তাব দিলেন যে আমার স্বামী মাত্রই দেশের বাইরে গেল। জায়েদ এসময় মজা করে বলেন, আসলে আমার টাইমিং খুব ভালো। ডিগবাজি দেয়ার কারণেই এমনটা হয়।

news24bd.tv/TR      

এই রকম আরও টপিক