মেসির জোড়া গোলে মায়ামির জয়

মেসির জোড়া গোলে মায়ামির জয়

অনলাইন ডেস্ক

ম্যাচের দ্বিতীয় মিনিটে নিজেদের আত্মঘাতী গোলে পিছিয়ে পড়া ইন্টার মায়ামিকে জোড়া গোল করে জয় এনে দিলেন বিশ্বকাপজয়ী আর্জেন্টাইন তারকা লিওনেল মেসি। দলের জন্য আসা অন্য গোলটির অ্যাসিস্টও করেন তিনি। এতে করে মেসির নৈপুণ্যে মেজর লিগ সকারে ন্যাশভিলের বিপক্ষে ৩-১ গোলের দুর্দান্ত জয় পেয়েছে ইন্টার মায়ামি।  

এই ম্যাচের গোল মিলিয়ে সব ধরনের প্রতিযোগিতায় ৯ ম্যাচে ৯টি গোল করার পাশাপাশি অ্যাসিস্টও করেছেন আটটি।

২০১৬ সালের পর প্রথম খেলোয়াড় হিসেবে এমএলএসে মৌসুমের শুরুর ৬ ম্যাচের প্রতিটিতে অন্তত একটি গোল করার রেকর্ড আছে মেসির।

ন্যাশভিলের বিপক্ষে খেলার এগারো মিনিটে গোল উৎসবের শুরু করেন লিওনেল মেসি। বার্সেলোনার সাবেক সতীর্থ, উরুগুয়ে ফরোয়ার্ড লুই সুয়ারেজের অ্যাসিস্টে বল জালে জড়ান আর্জেন্টাইন তারকা।

যদিও প্রথমে তার শট আটকে দিয়েছিলেন ন্যাশভিলের গোলরক্ষক।

কিন্তু ফিরতি বল পেয়ে লুই সুয়ারেজ আবার বল বাড়ান মেসির দিকে। এবারও বল জালে পাঠাতে কোনো সমস্যা হয়নি মেসির। মেসির এই গোলেই সমতা ফেরে জেরার্দো তাতা মার্তিনোর দল।

খেলার দ্বিতীয় মিনিটে ফ্রাংকো নেগরির আত্মঘাতী গোলে পিছিয়ে পড়েছিল মায়ামি। ওই গোল শোধ দিয়ে মাঝবিরতির আগেই ২-১ গোলে এগিয়েও যায় মায়ামি। খেলার ৩৯ মিনিটে মায়ামির হয়ে লক্ষ্যভেদ করেন বার্সেলোনার আরেক সাবেক তারকা সের্হিও বুসকেতস। মেসির অ্যাসিস্টে বল জালে জড়ান বিশ্বকাপজয়ী  স্প্যানিশ এই তারকা। এরপর খেলার একেবারে শেষ দিকে মেসির ম্যাচে দ্বিতীয়বার লক্ষ্যভেদ করলে জয়টা নিশ্চিত হয়ে যায় মায়ামির। ৮১ মিনিটে মেসির গোলটি আসে পেনাল্টি থেকে।

এই জয় নিয়ে ন্যাশভিলের বিপক্ষে মেজর লিগ সকারের ইস্টার্ন কনফারেন্সে শীর্ষস্থান ধরে রেখেছে ডেভিড বেকহামের দল। মোট ১০ ম্যাচ খেলে ইন্টার মায়ামির অর্জন এখন ১৮ পয়েন্ট। মায়ামির চেয়ে একটি ম্যাচ কম খেলে দ্বিতীয় স্থানে থাকা রেড বুলসের ঝুলিতে ১৬ পয়েন্ট।

news24bd.tv/SC