বিচ্ছেদের গুঞ্জনে মুখ খুললেন ঐশ্বরিয়া

বিচ্ছেদের গুঞ্জনে মুখ খুললেন ঐশ্বরিয়া

অনলাইন ডেস্ক

২০০৭ সালে অমিতাভ বচ্চনের পুত্র অভিষেক বচ্চনের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন ঐশ্বর্যা। তারপর থেকে অভিনেত্রী হওয়ার পাশাপাশি ‘বচ্চন বহু’ হিসাবেও পরিচিতি পান তিনি। তবে দীর্ঘদিন ধরে বলিপাড়ায় অভিষেক-ঐশ্বরিয়ার বিবাহ বিচ্ছেদের জল্পনা শোনা যায়। যদিও এসব নিয়ে বচ্চন পরিবারের কেউই এতোদিন মুখ খুলেননি।

অবশেষে নিজের ১৭তম বিবাহবার্ষিকীর দিনই সবটা খোলসা করে দিলেন ঐশ্বরিয়া নিজেই।

প্রায় ১৬ বছরের দাম্পত্য জীবন বলিউড তারকাজুটি অভিষেক বচ্চন-ঐশ্বরিয়া রাই বচ্চনের। ২০০৭ সালে অমিতাভ বচ্চনের পুত্র অভিষেক বচ্চনের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন ঐশ্বরিয়া। তারপর থেকে অভিনেত্রী হওয়ার পাশাপাশি ‘বচ্চন বউ’ হিসাবেও পরিচিতি পান তিনি।

অভিষেকের সঙ্গে বিয়ের পর বলিপাড়ার এমন কোনও অনুষ্ঠান দেখা যায়নি, যেখানে ঐশ্বরিয়া একা উপস্থিত ছিলেন। সব সময় অভিষেকের সঙ্গেই দেখা যেত তাঁকে। কিন্তু গত বছরে যেন বদলে যায় সেই ছবি।

একে অপরকে ছাড়াই যাচ্ছেন সব জায়গায়। গত প্রায় দু’দশকের পথচলায় একাধিকবার বিভিন্ন ধরনের গুঞ্জন তৈরি হয়েছে বচ্চন পরিবারকে ঘিরে। এবার অবশ্য সব জল্পনার অবসান ঘটিয়ে ২১ এপ্রিল অভিষেক ও মেয়ে আরাধ্যার সঙ্গে সেলফি দিলেন ঐশ্বরিয়া। ক্যাপশনে শুধুই হৃদয়ের ইমোজি।

ছবিতে দেখা যায়, মায়ের কাঁধে মাথা দিয়ে রয়েছে আরাধ্যা। মেয়ের মাথায় থুতনি ঠেকিয়ে পোজ অভিষেকের, ছবিটি তুলেছেন ঐশ্বরিয়া নিজেই। এই একই ছবি নিজের ইনস্টাগ্রামে পোস্ট করেন জুনিয়র বচ্চন।

আসলে গত কয়েক মাস ধরে তাঁদের নিয়ে যে সব জল্পনা ঘনীভূত হয়েছে, এই একটি পোস্টেই যেন সবটা স্পষ্ট করে দিয়েছেন ঐশ্বরিয়া। তাঁদের দাম্পত্য জীবন যে মজবুত, সেই বার্তাই যেন দিলেন রাই সুন্দরী।

news24bd.tv/TR