লাইভ অনুষ্ঠানে জ্ঞান হারালেন সংবাদ পাঠিকা

উপস্থাপিকা ও অভিনেত্রী লোপামুদ্রা সিনহা

লাইভ অনুষ্ঠানে জ্ঞান হারালেন সংবাদ পাঠিকা

গ্রীষ্মের প্রচণ্ড দাবদাহে বাংলাদেশের মতো ভারতের বিভিন্ন রাজ্যও পুড়ছে। আর এই গরমের কারণে সৃষ্ট হিটওয়েভে কলকাতায় লাইভ সংবাদ পাঠের মাঝেই জ্ঞান হারালেন দূরদর্শনের সঞ্চালিকা এবং অভিনেত্রী লোপামুদ্রা সিনহা। গত শুক্রবার ফেসবুকে একটি ভিডিও পোস্ট করে নিজের জ্ঞান হারানোর খবর জানিয়েছেন অভিনেত্রী।

ফেসবুকে পোস্ট করা ভিডিওতে লোপামুদ্রা লেখেন, ‘লাইভ নিউজ চলাকালীন আমার রক্তচাপ মারাত্মক কমে যায়।

আমি অজ্ঞান হয়ে যাই। ’

ঘটনার বিস্তারিত জানিয়ে তিনি আরও লেখেন, ‘সংবাদ পড়ার সময়ে বেশ কিছুক্ষণ ধরেই আমার শরীর খারাপ লাগছিল। মনে হচ্ছিল, একটু জল খেলে ঠিক হয়ে যাবে। কিন্তু সেই সময়ে কোনো বাইট না আসায় জল খেতে পারিনি।

শেষমেশ একটা বাইট আসলে আমি ফ্লোর ম্যানেজারকে ইশারা করে জল চাই। জলটা খাইও। তারপর আস্তে আস্তে চোখের সামনে টেলিপ্রম্পটারটা ঝাপসা হয়ে আসতে থাকে। ’

নিজের ২১ বছরের ক্যারিয়ারে এমন ঘটনা এবারই প্রথম ঘটল বলেও জানান তিনি।

লোপামুদ্রা জানান, জল নিয়ে সংবাদ পাঠ করতে বসার অভ্যাস তার নেই। সেটা ১০ মিনিটের হোক কিংবা আধঘণ্টার। সেইদিনও তার ব্যতিক্রম হয়নি। তার তিন নম্বর স্টোরি ছিল হিটওয়েভের ওপর। সেটা পড়ার সময়েই কথা জড়িয়ে যাচ্ছিল তার। তিনি ভেবেছিলেন পুরো সংবাদ পাঠ করা শেষ করতে পারবেন। কিন্তু আচমকাই ব্ল্যাক আউট হয়ে যান। তড়িঘড়ি ফ্লোরের সবাই ছুটে এসে তার চোখেমুখে জলের ছিটা দেন। কিছুক্ষণ পর জ্ঞান ফেরার পর বিষয়টির জন্য সকলের কাছে ক্ষমাও চেয়ে নেন তিনি।

উল্লেখ্য, ‘মিঠাই’সহ বেশ কিছু ধারাবাহিকে অভিনয়ের মাধ্যমে ছোট পর্দার পরিচিত মুখ হয়ে উঠেছেন লোপামুদ্রা। অভিনয়ের পাশাপাশি তিনি সঞ্চালনাও করেন।

news24bd.tv/SC