পদ্মায় জেলের মরদেহ 

পদ্মায় জেলের মরদেহ 

রাজবাড়ী প্রতিনিধি

রাজবাড়ীর পাংশা উপজেলা পাশ দিয়ে প্রবাহিত পদ্মা নদী থেকে মো. মোসলেম প্রামাণিক (৫২) নামে এক জেলের মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবুড়ি দল।

রোববার (২১ এপ্রিল) সকাল সাড়ে ১১ টার দিকে উপজেলার বাহাদুরপুর ইউনিয়নের সেনগ্রাম কালীতলা মাদ্রাসার পাশে পদ্মা নদী কোল থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

মো. মোসলেম প্রামাণিক উপজেলার বাহাদুরপুর ইউনিয়ন সেনগ্রাম এলাকার মৃত কিয়াম উদ্দিন প্রামাণিক এর ছেলে। তিনি কৃষি কাজ করতেন।

ঘটনা সূত্রে জানা যায়, গত শনিবার (২০ এপ্রিল) দুপুর ২ টার দিকে প্রতিদিনের মতো মোসলেম প্রামাণিক চায়না দুয়ারি নিয়ে পদ্মা নদীতে মাছ ধরতে যায়। তিনি প্রতিদিন বিকেলে নদী থেকে ফিরে আসেন। তবে সন্ধ্যায়ও ফিরে না আসলে সবাই খোঁজাখুঁজি শুরু করে। আজ সকালে ফায়ার সার্ভিসের একটি ডুবুড়ি দল সকাল ১১ টার দিকে নদী থেকে মরদেহ উদ্ধার করে।

 

আবু তালেব প্রামাণিক বলেন, মোসলেম প্রামাণিক আমার বড় ভাই। তিনি প্রতিদিনের মতো গতকাল দুপুরে মাছ ধরতে চায়না দুয়ারি নিয়ে পদ্মা নদীর কোলে যায়। সন্ধ্যায় ফিরে না এলে স্থানীয়দের নিয়ে খোঁজাখুঁজি করি। পরে ফায়ার সার্ভিস কে খবর দেওয়া হয়। আজ মরদেহ উদ্ধার করা হয়েছে।

পাংশা ফায়ার স্টেশনের ফায়ার ফাইটার জাফর বলেন, গতকাল রাত ১১ টায় খবর পাই পদ্মা নদীতে মাছ ধরতে গিয়ে এক জেলে নিখোঁজ আছে। আজ সকালে ফরিদপুর থেকে একটি ডুবুরি দল এসে সাড়ে ১১ টার দিকে মরদেহ উদ্ধার করে। মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

news24bd.tv/তৌহিদ

এই রকম আরও টপিক