চৌমুহনী বাজারে ভয়াবহ অগ্নিকাণ্ড, পুড়েছে ২৫ দোকান

চৌমুহনী বাজারে ভয়াবহ অগ্নিকাণ্ড, পুড়েছে ২৫ দোকান

নোয়াখালী প্রতিনিধি

নোয়াখালীর অন্যতম প্রধান বাণিজ্যকেন্দ্র বেগমগঞ্জের চৌমুহনী বাজারে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এরমধ্যে আগুনে ২০ থেকে ২৫টি দোকান সম্পূর্ণরূপে পুড়ে গেছে।

আজ রোববার (২১ এপ্রিল) রাত পৌনে ৮টার দিকে চৌমুহনী বাজারের বাদমতলা রোডের মসজিদ মার্কেটে এ অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়। এ প্রতিবেদন লেখা পর্যন্ত আগুন পুরোপুরি নিয়ন্ত্রণে আসেনি।

আগুন নিয়ন্ত্রণে বর্তমানে নোয়াখালী ফায়ার সার্ভিসের ছয়টি ইউনিট কাজ করছে।

স্থানীয় ক্ষতিগ্রস্থ ব্যবসায়ী সূত্রে জানা যায়, রাত পৌনে ৮টার দিকে চৌমুহনী বাজারের বাদমতলা রোডের মসজিদ মার্কেটের ভূঁইয়া হোসিয়ারি কাপড় দোকান থেকে আগুনের সূত্রপাত হয়। মূর্হুতের মধ্যে সেই আগুন চারদিকে ছড়িয়ে পড়ে। ঘটনাস্থলে পানি  ও ঘনবসতি থাকায় আগুন নিয়ন্ত্রণে বিঘ্ন ঘটে।

প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে। অগ্নিকাণ্ডে প্রায় কোটি টাকার ক্ষয়ক্ষতির ধারণা করা হচ্ছে।

নোয়াখালী ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক ফরিদ আহমেদ বলেন, প্রাথমিকভাবে ধারণা করছি ১৫-১৬টি দোকান আগুনে পুড়ে গেছে। তবে অগ্নিকাণ্ডের কারণ ও ক্ষয়ক্ষতির পরিমাণ তদন্ত শেষে বলা যাবে। আগুন এখনো পুরোপুরি নিয়ন্ত্রণে আসেনি। আগুন নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিসের সাতটি ইউনিট কাজ করছে।

news24bd.tv/SHS