'বড়ে মিয়া ছোটে মিয়া' ছবি নিয়ে হতাশা প্রকাশ মানুষীর 

'বড়ে মিয়া ছোটে মিয়া' ছবি নিয়ে হতাশা প্রকাশ মানুষীর 

অনলাইন ডেস্ক

ঈদুল ফিতরে মুক্তি পেয়েছে বলিউড ছবি ‘বড়ে মিয়া ছোটে মিয়া’। প্রথম সপ্তাহে বক্স অফিসে জাঁকিয়ে ব্যবসা করে অক্ষয় কুমার এবং টাইগার শ্রফের এই ছবি। যদিও ১১তম দিনের রিপোর্ট অন্য কথা বলছে। 'বড়ে মিয়া ছোটে মিয়া' ছবিটি রোববার মাত্র ২.৫০ কোটি রুপি ব্যবসা করেছে।

ফলে এখন এই ছবির মোট আয় হল ৫৫ কোটি ৫৫ লাখে

দ্বিতীয় সপ্তাহে ছবির ব্যবসা নিয়ে হতাশা প্রকাশ করেছেন অভিনেত্রী মানুষী চিল্লার। তার মন্তব্য, বক্স অফিসে ব্যবসা অভিনেতাদের হাতের বাইরে। ‘বড়ে মিয়া ছোটে মিয়া’ ছবিতে গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করেছেন মানুষী। ৩৫০ কোটি রুপি বাজেটে তৈরি 'বড়ে মিযূপ ছোটে মিয়া' এখনও পর্যন্ত মাত্র ৫৫ কোটি রুপি আয় করতে পেরেছে।

এমন পরিস্থিতিতে জুমের সঙ্গে কথা বলতে গিয়ে অভিনেত্রী জানিয়েছেন, ‘আমি মনে মনে ভেবেছিলাম রাতারাতি আমার জীবনে অনেক কিছু ঘটেছে। এর জন্য আমি যে পরিশ্রম করিনি তা নয়। আমি ভেবেছিলাম, যদি আমি মনোনিবেশ এবং নিবেদিত থাকি, আমি নিশ্চিত যে আমি এটি থেকে কিছু পাব। তবে আমি সবকিছু থেকে কিছু অর্জন করেছি। ’

অভিনেত্রী আরও বলেন, ‘অভিনেতা হিসেবে আপনি চান আপনার সিনেমা ভালো চলুক। আপনি চান মানুষ আপনাকে দেখুক, আপনার মতো ছবিটি পছন্দ করুক এবং বিনোদন উপভোগ করুক, ভালো সময় কাটুক এবং তারা ভালো বোধ করুক। মাঝে মাঝে এমন হয়। সব কিছু চাওয়া ঘটে না, যা সম্পূর্ণ স্বাভাবিক, এটি এমন কিছু যা দিয়ে আমি আমার মনকে শান্ত করেছি। ’

কাজের বিষয়ে কথা বলতে গিয়ে মানুষী চিল্লার বলেন, ‘আমার জন্য একমাত্র জিনিস হল আমাকে ভালো কাজ করতে হবে এবং নতুন জিনিসগুলি অন্বেষণ করতে হবে। আমিও চাই যে পরিচালকরা আমাকে পর্দায় কিছু করতে দেখুক। আমি মনে করি, এটা আমার জীবনের পাঠ ছিল। একজন অভিনেতা হিসাবে বক্স অফিসের সংখ্যায় আপনার কোনও নিয়ন্ত্রণ নেই, তাই আমি এমন কিছু নিয়ে ভাবি না যা আমার নিয়ন্ত্রণে নেই’।

‘বড়ে মিয়া ছোটে মিয়া’ গত ১০ এপ্রিল মুক্তি পেয়েছে। এই ছবিটিতে মুখ্য ভূমিকায় আছেন অক্ষয় কুমার এবং টাইগার শ্রফ। এখানে মুখ্য নারী চরিত্রে দেখা গেছে মানুষী চিল্লার এবং আলায়া এফকে।

news24bd.tv/TR       
 

পাঠকপ্রিয়