বিয়ে করতে রাজি না হওয়ায় প্রেমিকাকে কুপিয়ে হত্যার চেষ্টা

প্রতীকী ছবি

বিয়ে করতে রাজি না হওয়ায় প্রেমিকাকে কুপিয়ে হত্যার চেষ্টা

অনলাইন ডেস্ক

দীর্ঘ দিনের প্রেম। নিজেদের সম্পর্ককে পরবর্তী ধাপে নিতে চেয়েছিলেন তরুণ। কিন্তু সেই প্রস্তাবে রাজি হননি তরুণী। সেই রাগে বাসের মধ্যেই ধারালো অস্ত্র দিয়ে প্রেমিকাকে বার বার কুপিয়ে খুনের চেষ্টা করলেন তরুণ।

ঘটনাটি ভারতের হিমাচল প্রদেশের কাংরা জেলার পালমপুর এলাকার। বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন ওই তরুণী। খুনের অভিযোগে তরুণকে গ্রেপ্তার করেছে পুলিশ।

জানা গেছে, সোশ্যাল মিডিয়ায় প্রথম পরিচয় হয় তরুণ-তরুণীর।

একসময় সম্পর্কে জড়িয়ে পড়েন তারা। পাঁচ-ছয় বছর ধরে সম্পর্কে ছিলেন দুজন। সম্প্রতি প্রেমিকাকে বিয়ের প্রস্তাব দিলে সম্মতি দেননি তিনি। সোশ্যাল মিডিয়ায় তরুণকে ব্লকও করে দেন। প্রেমিকার সঙ্গে কথা বলার সুযোগ খুঁজে পাচ্ছিলেন না তরুণ।

পুলিশের দাবি, গত শনিবার রাজপুর গ্রামে নিজের বাড়ির উদ্দেশে যাওয়ার জন্য পালমপুরের একটি বাসে ওঠেন তরুণী। তাকে অনুসরণ করে একই বাসে ওঠেন প্রেমিকও। আবার প্রেমিকাকে বিয়ের প্রস্তাব দেন তিনি। কিন্তু কোনো সদুত্তর না পেলে বাসের মধ্যে ধারালো অস্ত্র দিয়ে তরুণীকে কুপিয়ে খুনের চেষ্টা করতে থাকেন।

পরে বাসের যাত্রীরা তরুণের হাত থেকে তরুণীকে উদ্ধার করেন। তরুণকে মারধর করতে শুরু করেন তারা। পুলিশে খবর দিলে ঘটনাস্থলে পৌঁছে তরুণকে গ্রেপ্তার করে পুলিশ। চিকিৎসকরা জানিয়েছেন, তরুণীর শরীরের বহু জায়গায় এবং মাথায় গভীর ক্ষত রয়েছে। তবে আশঙ্কাজনক অবস্থা কাটিয়ে উঠেছেন তিনি।  

news24bd.tv/কেআই