গুলিকাণ্ডের পর বান্দ্রার ফ্ল্যাট ছেড়ে কোথায় যাচ্ছেন সালমান?

গুলিকাণ্ডের পর বান্দ্রার ফ্ল্যাট ছেড়ে কোথায় যাচ্ছেন সালমান?

অনলাইন ডেস্ক

কয়েকদিন আগেই বলিউড 'ভাইজান' খ্যাত অভিনেতা সালমান খানের মুম্বাইয়ের বান্দ্রার ফ্ল্যাটের বাইরে গুলি চালায়  দুর্বৃত্তরা। যদিও পরে গ্রেপ্তার করা হয় তাদের। এর আগেও বার বার সন্ত্রাসীদের কাছ থেকে প্রাণনাশের হুমকি পেয়েছিলেন সালমান খান। এসব ঘটনায় এখন বাড়তি নিরাপত্তা নিয়েই চলতে হয় ভাইজানকে।

রোববার (১৪ এপ্রিল) ভোর ৫টার দিকে মুম্বাইয়ের বান্দ্রায় সালমান খানের বাড়ির বাইরে চার রাউন্ড গুলি চালিয়ে পালিয়ে যায় দুই অজ্ঞাতপরিচয় ব্যক্তি। তবে গোটা ঘটনার দায় স্বীকার করেছেন বিষ্ণোই গ্যাং। তারা শুধু ঘটনার দায় স্বীকারই করেনি, সামাজিক মাধ্যমে পোস্ট দিয়ে রীতিমতো হুমকি দিয়েছে অভিনেতাকে। নিরাপদে থাকতে এবার বান্দ্রার ফ্ল্যাট ছেড়ে কোথায় যাচ্ছেন অভিনেতা?

একেবারে রাস্তার উপরেই সালমানের ফ্ল্যাট।

তার বাড়ির বারান্দা থেকে ঈদ ও জন্মদিনে দর্শন দেন ভাইজান। তবে গুলিকাণ্ডের পর নাকি এই ফ্ল্যাট ছেড়ে পানভেলের কাছে নিজের খামারবাড়িতেই পাকাপাকিভাবে থাকার ব্যবস্থা করছেন অভিনেতা! মুম্বাই শহর থেকে একটু দূরে মাঝেমধ্যে অবসর যাপনে সেখানে পরিবারের সদস্যদের নিয়ে যেতেন।

সম্প্রতি অভিনেতার ঘনিষ্ঠ সূত্রের দাবি, এমনিতেই নিজের বাগানবাড়িতে সময় কাটাতে যেতেন। কিন্তু, সম্প্রতি যেভাবে তার নিরাপত্তা বেড়েছে, তার কারণে শহরবাসীর যাতে কোনও অসুবিধে না হয়, সে জন্য এই সিদ্ধান্ত। এছাড়াও ‘বিগ বস্’-এর শুটিং ফ্লোর থেকেও কাছে হওয়ায় পাকাপাকি সেখানেই থাকার সিদ্ধান্ত নিয়েছেন সালমান।

প্রসঙ্গত, প্রায় তিন দশক ধরে বলিপাড়ায় রাজত্ব করে চলেছেন সালমান খান। বর্তমানে উপার্জনের শীর্ষে থাকা ভারতীয় অভিনেতাদের মধ্যে তিনি অন্যতম। সূত্রের খবর অনুযায়ী, সালমানের মোট সম্পত্তির পরিমাণ ৩৪৭ মিলিয়ান ডলার (ভারতীয় মুদ্রায় প্রায় ২৯০০ কোটি রুপি)। তবে খ্যাতির পাশাপাশি শত্রুও বেড়েছে তার।

news24bd.tv/TR