সিদ্ধান্ত পাল্টাচ্ছেন জাভি!

সিদ্ধান্ত পাল্টাচ্ছেন জাভি!

সিদ্ধান্ত পাল্টাচ্ছেন জাভি!

অনলাইন ডেস্ক

২০২১ সালের নভেম্বরে বার্সেলোনার দায়িত্ব নিয়েছিলেন জাভি হার্নান্দেজ। দায়িত্ব নেয়ার পর গত মৌসুমে ক্লাবকে এনে দিয়েছিলেন লিগ শিরোপাও। এরপর হঠাৎ চলতি বছরের শুরুতে কাতালান ছাড়ার ঘোষণা দেন জাভি। এই কিংবদন্তি ফুটবলার জানিয়ে দিয়েছেন, চলমান মৌসুম শেষে বার্সার ডাগআউটে আর থাকবেন না।

এরপর থেকে অন্য রুপে বার্সা। নিয়মিত পারফর্ম করতে থাকে তারা। দলের এই পরিবর্তনে খুশি কাতালান প্রশাসন। আর যার জন্য ক্লাবকর্তারা অনুরোধ করেছেন জাভিকে থেকে যাওয়ার জন্য।
 

তাদের অনুরোধের মধ্যে বরং চলে যাওয়ার প্রস্তুতি নিচ্ছেন তিনি। তার চলে যাবার সিদ্ধান্তে বহাল আছে। তবে স্প্যানিশ ক্রীড়া দৈনিক মার্কার এক প্রতিবেদনের তথ্য অনুসারে, সিদ্ধান্ত পাল্টানোর কথা ভাবছেন জাভি। মৌসুম শেষে বিদায় নিচ্ছেন না তিনি। থেকে যাচ্ছেন ন্যু ক্যাম্পে।

কাতালানদের সঙ্গে জাভির চুক্তি আছে ২০২৫ সালের জুন পর্যন্ত। ওই পর্যন্ত আল সাদের প্রাক্তন কোচ থাকবেন কিনা তা এখনই বলা কঠিন। তবে এটুকু নিশ্চিত যে, আগামী মৌসুমেও বার্সার ডাগ আউটে থাকবেন জাভি। আপাতত চুক্তির মেয়াদ পূর্ণ করার বিষয়ে হয়তো একমত হতে পারেন জাভি।  

হুয়ান লাপোর্তার সঙ্গে মিটিংয়ে এ বিষয়ে আলোচনা হওয়ার সম্ভাবনা রয়েছে বলে জানাচ্ছে স্প্যানিশ পত্রিকা মার্কা। এ নিয়ে দুই একের মধ্যে ক্লাব সভাপতি হুয়ান লাপোর্তা ও ক্রীড়া পরিচালক ডেকোর সঙ্গে বৈঠকে বসবেন জাভি।

এদিকে বার্সার ডাগআউট থেকে জাভি চলে গেলে কী হতে পারে সেটিরও বিকল্প ভাবনা আছে বার্সার মাথায়। স্প্যানিশ কোচের উত্তরসূরি হিসেবে রাফায়েল মার্কেজের কথা শোনা যাচ্ছে। তবে মেক্সিকান কোচকে নিয়ে একটা সমস্যা আছে। বার্সা ‘বি’ দলের কোচকে পছন্দ নয় স্প্যানিশ মিডিয়ার। যেটি তার মূল দলে আসতে অন্তরায় হতে পারে।

news24bd.tv/aa