আইপিএলের ইতিহাসে লজ্জার রেকর্ড মোহিত শর্মার

আইপিএলের ইতিহাসে লজ্জার রেকর্ড মোহিত শর্মার

অনলাইন ডেস্ক

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) রেকর্ড ভাঙাগড়া যেন নিত্যনৈমিত্তিক ব্যাপার। রেকর্ড ভাঙাগড়ার এই টুর্নামেন্টে আরেকটি রেকর্ড করেছেন গুজরাট টাইটানসের বোলার মোহিত শর্মা। তবে এই রেকর্ডটি লজ্জারই বটে।

বুধবার (২৪ এপ্রিল) দিল্লি ক্যাপিটালসের বিপক্ষে ৪ ওভার বল করে মোহিত দিয়েছেন ৭৩ রান।

নিজের চতুর্থ ওভারেই তিনি দিয়েছেন ৩১ রান। আইপিএলের ইতিহাসে এর আগে কোনো বোলার নিজের ৪ ওভারের স্পেলে এতো রান দেননি। ডানহাতি এই পেসারের জন্য দিনটি দুঃস্বপ্নের।

এর আগে ২০১৮ সালে সানরাইজার্স হায়দ্রাবাদের পেসার বাসিল থাম্পি রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর বিপক্ষে ৭০ রান হজম করেছিলেন।

এছাড়াও গত বছর গুজরাটের হয়ে ৪ ওভারে ৬৯ রান দিয়েছিলেন যশ দয়াল। সেই রেকর্ডও ভেঙ্গে এবার সেখানে নিজের নাম লেখালেন মোহিত শর্মা।

এবারের মৌসুমে সানরাইজার্স হায়দ্রাবাদের রেকর্ড ২৮৭ রানের ম্যাচটিতে বেঙ্গালুরুর হয়ে খেলা টপলি নিজের ৪ ওভার স্পেলে ৬৮ রান দিয়েছিলেন।

উল্লেখ্য, দিল্লি-গুজরাটের বুধবারের (২৪ এপ্রিল) ম্যাচে ৪ রানে জয় পেয়েছে দিল্লি। হোম গ্রাউন্ড অরুন জেটলি স্টেডিয়ামে প্রথমে ব্যাট করে নেমে নির্ধারিত ২০ ওভার শেষে ৪ উইকেট হারিয়ে ২২৪ রানে থামে দিল্লির ইনিংস। জবাবে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভার শেষে  ৪ রানের জন্য জয়ের বন্দরে পৌঁছাতে না পারা গুজরাট ৮ উইকেট হারিয়ে ২২০ রান সংগ্রহ করে।

৪৩ বলে ৮৮ রান করে দিল্লির বাঁহাতি ব্যাটার ঋষভ পন্থ ম্যাচসেরা নির্বাচিত হন।

news24bd.tv/SC