‘টক্সিক’-এ কারিনার দাদা কেজিএফ তারকা যশ

‘টক্সিক’-এ কারিনার দাদা কেজিএফ তারকা যশ

অনলাইন ডেস্ক

দক্ষিণী অভিনেতা যশ। ‘রামায়ণ’ ছবির জন্য ১৫০ কোটি পারিশ্রমিকের রাবণের চরিত্র ফিরিয়ে দিয়েছিলেন এই অভিনেতা যশ। রাতারাতি অভিনেতার সিদ্ধান্ত বদলে অবাক হন অনুরাগীরা। সম্প্রতি তার এই পদক্ষেপের নেপথ্য কারণ জানা গেল।

আগামী বছরে যশের নতুন ছবি আসছে ‘টক্সিক: আ ফেয়ারি টেল ফর গ্রোন-আপ্‌স’। ছবিতে তার বোনের চরিত্রে অভিনয় করবেন কারিনা কাপুর খান।

‘রামায়ণ’ ছবির বাজেট নিয়ে কোনও রকম আপস করছেন না নির্মাতারা। শুধু ছবি তৈরির ক্ষেত্রে নয়, প্রচার ও ব্যবসার নিরিখেও আন্তর্জাতিক গুণমানের ছোঁয়া থাকবে বলে জানা গেছে।

‘রামায়ণ’-এর মতোই ‘টক্সিক: আ ফেয়ারি টেল ফর গ্রোন-আপ্‌স’-এর জন্য আটঘাট বেঁধে প্রস্তুতি চলছে। ভারতের ফিল্ম ইন্ডাস্ট্রির বিভিন্ন প্রান্ত থেকে অভিনেতাদের বাছাই করা হয়েছে। সূত্রের খবর, আন্তর্জাতিক অভিনেতারও নাকি দেখা মিলবে ছবিতে!

১৫০ কোটির পারিশ্রমিকেও যশ রাজি হননি, যাতে আরও ভাল চরিত্রে অভিনয় করতে পারেন। নীতেশ তিওয়ারির ‘রামায়ণ’-এ রামের চরিত্রে থাকছেন রণবীর কাপুর, সীতার চরিত্রে সাই পল্লবী। তবে যশ অভিনেতা হিসেবে ‘রামায়ণ’-এর সঙ্গে যুক্ত না থাকলেও সহ-প্রযোজক হিসেবে থাকছেন।

এই বিষয়ে দক্ষিণী তারকার বক্তব্য, “দীর্ঘ দিন ধরে আমার এই ধরনের ছবি তৈরি করার ইচ্ছা ছিল। ভারতীয় ছবিকে আন্তর্জাতিক স্তরে তুলে ধরবে এই ছবি। ‘রামায়ণ’-এর জন্য লস এঞ্জেলসের সেরা ভিএফএক্স স্টুডিওর সঙ্গে কথা বলেছি। ” 

news24bd.tv/TR    

এই রকম আরও টপিক