মন্ত্রী-এমপির আত্মীয়দের কাছে জিম্মি স্থানীয় জনগণ: রিজভী

মন্ত্রী-এমপির আত্মীয়দের কাছে জিম্মি স্থানীয় জনগণ: রিজভী

অনলাইন ডেস্ক

মন্ত্রী-এমপির ভাই, শালা, ভাগিনা, ভায়রাদের কাছে স্থানীয় জনগণ জিম্মি দাবি করে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, জাতীয় নির্বাচনের পর প্রধানমন্ত্রী এখন আবার ‘ডামি’ উপজেলা নির্বাচন করতে যাচ্ছে।

আজ বৃহস্পতিবার (২৫ এপ্রিল) দুপুরে বিএনপির নয়াপল্টন কার্যালয়ে নিচে এক অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।

উপজেলা নির্বাচনে আওয়ামী লীগ নেতারা সুযোগ পাচ্ছে না উল্লেখ করে প্রতিটি সংসদীয় এলাকায় এমপিরাজ শুরু হয়েছে বলে অভিযোগ করেন রিজভী। তিনি বলেন, আজকে ডামি এমপির স্ত্রী, শ্যালক, ভাই দিয়ে সৃষ্টি করা হচ্ছে এমপিরাজ।

এমপি রাজত্বের কারণে জিম্মি গোটা এলাকা।

রিজভী আরও বলেন, বিশেষজ্ঞরা বারবার বলেছেন কয়লা দিয়ে বিদ্যুৎ উৎপাদন না করতে। কিন্তু গণবিরোধী সরকার গণবিরোধী প্রজেক্ট করেছে। বিশেষজ্ঞদের মতামত উপেক্ষা করে গলাচিপা, বাউফলে তাপবিদ্যুৎ কেন্দ্র তৈরি করছে।

তিনি বলেন, মুখে স্বয়ংসম্পূর্ণের কথা বলে আবার রেশনিং ব্যবস্থা চালু করেছেন, তাও সাধারণ মানুষ তার আওতায় নয়। আওয়ামী গোষ্ঠী এই রেশনিং কার্ডও দলীয়করণ করেছে।

রিজভী বলেন, ওবায়দুল কাদেরের কাছে সাংবাদিকরা জানতে চেয়েছেন, বিএনপির কর্মসূচির দিন কেন আপনারা পাল্টা কর্মসূচি দেন? উত্তরে তিনি বললেন, বিএনপিকে মানসিকভাবে বাধা দেওয়ার জন্য আমরা পাল্টা কর্মসূচি দেই। এতেই প্রমাণ হয় ওবায়দুল কাদেরের মানসিক সমস্যা রয়েছে। তিনি সন্ত্রাসী ভাষায় কথা বলেন।

অনুষ্ঠানে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি সদস্য সচিব রফিকুল আলম মজনুর সঞ্চালনায় আরও বক্তব্য রাখেন বিএনপির সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম আজাদ, স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক মীর সরাফত আলী সপু, ঢাকা মহানগর উত্তরের সাধারণ সম্পাদক আমিনুল হক, ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সদস্য ইশরাক হোসেন প্রমুখ।

news24bd.tv/SHS