কেন এখনো সাবেক স্বামীর পদবি ব্যবহার করেন জয়া আহসান? 

কেন এখনো সাবেক স্বামীর পদবি ব্যবহার করেন জয়া আহসান? 

অনলাইন ডেস্ক

দুই বাংলায় জনপ্রিয়তার শিখরে থাকা অভিনেত্রী জয়া আহসান। স্বাভাবিকভাবেই এই অভিনেত্রীর ব্যক্তিজীবন নিয়ে কৌতূহলী তার অনুরাগীরা।  ১৯৯৮ সালে জমিদার পরিবারের ছেলে খ্যাতনামা মডেল ও অভিনেতা ফয়সাল আহসানের সঙ্গে বিয়ে হয় জয়ার। তখন জয়া মাসুদ থেকে হয়ে ওঠেন জয়া আহসান।

১৩ বছর সংসার করার পরে ২০১১ সালে বিচ্ছেদের পথে হাঁটেন তারা।  ঠিক কী কারণে বিচ্ছেদ হয়েছিল তা নিয়ে কেউই মুখ খোলেননি তারা।   তবে বিচ্ছেদের এত বছর পরেও সাবেক স্বামীর পদবি জুড়ে রেখেছেন নিজের নামের সঙ্গে। তবে কী এখনো জয়া আহসানের মনের এক কোণে জায়গা করে রয়েছেন সাবেক স্বামী ফয়সাল আহসান?

সম্প্রতি গণমাধ্যমে প্রেম ও বিয়ে প্রসঙ্গে মুখ খুলেন জয়া।

জানান, বর্তমানে নিজের জীবন পুরোদমে উপভোগ করছেন। তার মতে, পরিবার শুধু স্বামী-স্ত্রীকেই ঘিরে নয় অথবা জীবনে কোনও সঙ্গী হলেই হয় না। জয়ার পরিবারে আরও অনেকেই আছেন।

এ প্রসঙ্গে তিনি বলেন, “আমার পরিবারে মা-বাবা আছেন, আমার বাড়িতে যে সব লোক কাজ করেন, তারাও আছেন। আমার চারপেয়ে পোষ্য আছে। ”

এসময় নিজেকে ‘সিঙ্গেল’ বলে দাবি করেন জয়া আহসান। তা হলে কি কখনওই দ্বিতীয় বার বিয়ে করবেন না এই অভিনেত্রী?

জয়া জানান , “আমি তো কোনও কিছু পরিকল্পনা করে করি না। যদি মনে করি যে, সিঙ্গেল থেকে ‘ডাবল’ হতে চাই, আমার তার দরকার আছে, তখনই হব। তবে এই মুহূর্তে আমার সেই রকম কোনও পরিকল্পনা নেই। কারণ, আমি খুবই ভাল আছি, শান্তিতে আছি। ”

বর্তমানে ফয়সাল রূপোলি পর্দা থেকে দূরে রয়েছেন। তবে ফয়সাল অন্তরালে চলে গেলেও জয়া চুটিয়ে অভিনয় করে যাচ্ছেন। তিনি জানিয়েছেন, বর্তমানে অভিনয়টাই তার কাছে সব কিছু।

news24bd.tv/TR 

এই রকম আরও টপিক