ইরাকি টিকটক তারকা ওম ফাহাদ কেন খুন হলেন ? 

ওম ফাহাদ-বিবিসি

ইরাকি টিকটক তারকা ওম ফাহাদ কেন খুন হলেন ? 

অনলাইন ডেস্ক

শুক্রবার ইরাকের রাজধানী বাগদাদের পূর্ব জায়েন এলাকায় বিকেলে  জনপ্রিয় টিকটক তারকা ওম ফাহাদকে গুলি করে হত্যা করা হয়েছে।  
নারী টিকটকারের নাম ওম ফাহাদ। আসল নাম গুফরান সাওয়াদি। তিনি জনপ্রিয় ভিডিও শেয়ারিং অ্যাপ টিকটকে পপ মিউজিকের সঙ্গে নিচের নাচের ভিডিও শেয়ার করতেন।

টিকটকে তার হাজার হাজার অনুসারী রয়েছে। সূত্র , বিবিসি।  
প্রত্যক্ষদর্শীরা জানান, সাওয়াদি বাইরে যাওয়ার জন্য তার গাড়িতে চড়ে বসেছিলেন। এ সময় খাবার ডেলিভারির বেশধারী মোটরবাইকে আসা এক ব্যক্তি গাড়ির ভেতরে বসা সাওয়াদিকে গুলি করে।
হামলায় সাওয়াদির সঙ্গে থাকা আরেক নারী আহত হয়েছেন।
একটি ইরাকি নিরাপত্তা সূত্র বলছে,ওম ফাহাদ খ্যাত সাওয়াদির ভিডিওর হাজার হাজার ভক্ত থাকলেও অনেকেই আবার তার ক্রিয়াকলাপে ক্ষুব্ধ ছিলেন। গত বছর বাগদাদের এক আদালত ভিডিওর নামে ‘পোশাকে অশ্লীলতা’র অভিযোগ আনার  অপরাধে তাকে ছয় মাসের কারাদণ্ড দিয়েছিল।
অন্যদিকে  ওম ফাহাদের সঙ্গে দেশটির আরেক টিকটক তারকা ডালিয়া নাঈমের মধ্যে সম্প্রতি স্নায়ু দ্বন্দ্ব বেড়েছিল । ডালিয়া প্লাস্টিক সার্জারির কারণে ‘ইরাকি বার্বি’ নামে পরিচিত। ডালিয়াও দেশটিতে ব্যাপক জনপ্রিয় ও অপরাধ জগতের সঙ্গেও জড়িত বলে অভিযোগ রয়েছে।
অনেকে মনে করছেন ডালিয়ার ভাড়াটে খুনিও খুন করতে পারেন ওম ফাহাদকে ।  পুলিশ বিশেষ তদন্ত কমিটি গঠন করেছে কিন্তু খুনিকে এখনও গ্রেপ্তার করতে পারেনি।  

news24bd.tv/ডিডি