উত্তরায় কিশোর গ্যাং ‘বুলেট’ গ্রুপের ৮ সদস্য গ্রেপ্তার

‘বুলেট’ গ্রুপের ৮ সদস্য গ্রেপ্তার। ছবি: সংগৃহীত

উত্তরায় কিশোর গ্যাং ‘বুলেট’ গ্রুপের ৮ সদস্য গ্রেপ্তার

অনলাইন ডেস্ক

রাজধানীর উত্তরায় কিশোর গ্যাং ‘বুলেট’ গ্রুপের ৮ সদস্যকে গ্রেপ্তার করেছে র‍্যাব-১। এ সময় তাদের কাছ থেকে মাদকও জব্দ করা হয়।

কিশোর গ্যাং ‘বুলেট’ গ্রুপের গ্রেপ্তার সদস্যরা হলেন- মো. আসিফ (২৩), মো. জাহিদ (২২), মো. রাকিব (২৫), মো. শামীম (৩২), মো. ওয়াক্কাস আলী (২৫), মো. রুবেল (২৬), মো. মিজানুর (২৩) এবং মো. নয়ন (১৯)।

অভিযানে তাদের কাছ থেকে ২টি লোহার রড়, ১টি লোহার পাইক, ২টি  চাকু, ১টি হাতুড়ি, ১টি স্ক্রু ড্রাইভার, ১টি প্লাস, ১টি মোবাইল ফোন, ১০০ গ্রাম গাঁজা এবং নগদ ১ হাজার ৭০০ টাকা উদ্ধার করা হয়।

শনিবার (২৭ এপ্রিল) রাতে র‍্যাব-১ অপারেশন অফিসার সহকারী পুলিশ সুপার (এএসপি) মো. মাহফুজুর রহমান বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেন।  

তিনি জানান, শুক্রবার (২৬ এপ্রিল) সন্ধ্যা ৭ টা থেকে রাত ১০ টা পর্যন্ত গোপন সংবাদের ভিত্তিতে রাজধানীর উত্তরা পশ্চিম থানাধীন জসীমউদ্দীন এলাকায় অভিযান পরিচালনা করে তাদের গ্রেপ্তার করা হয়।

জিজ্ঞাসাবাদের বরাত দিয়ে র‍্যাব কর্মকর্তা মাহফুজ বলেন, গ্রেপ্তারেরা কিশোর গ্যাং দলনেতা মো. রনি ওরফে বুলেট (২২) গ্রুপের অন্যতম সক্রিয় সদস্য। তাদের গ্রুপে আনুমানিক সদস্য ১০-১৫ জন।

তিনি বলেন, এরা টাকার বিনিময়ে যেকোনো পক্ষের হয়ে মারামারি, দখলবাজি, পিকেটিং, ছিনতাই, ডাকাতিসহ বিভিন্ন অনৈতিক কাজে লিপ্ত থাকে বলে স্বীকার করেছে।

এএসপি মাহফুজ বলেন, আটকদের বিরুদ্ধে বিভিন্ন থানায় চুরি, ছিনতাই, চাঁদাবাজি, মাদকসহ একাধিক মামলা রয়েছে। কিশোর গ্যাংয়ের বিপথগামী সদস্যদের আইনের আওতায় আনতে র‍্যাব-১ এর অভিযান অব্যাহত রয়েছে।

গ্রেপ্তার সদস্যদের বিরুদ্ধে বিভিন্ন থানায় চুরি, ছিনতাই, চাঁদাবাজি, মাদকসহ একাধিক মামলা রয়েছে বলেও জানান তিনি।

news24bd.tv/DHL